মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৯:১৬ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা
# নিয়মিত আপডেট সংবাদ পড়তে ভিজিট করুন নতুন সকাল ডটকম # পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম
রূপসা যুব মহিলা লীগ সভাপতির বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবি না ফেরার দেশে পারি জমালেন বীরমুক্তিযোদ্ধা আব্দুল মজিদ জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই সকল ধর্মের মানুষ শান্তিতে ধর্ম পালন করতে পারছে-এড.সুজিত কপিলমুনিতে শান্তিপূর্ণভাবে শারদীয় দূর্গোৎসব সম্পন্ন বরিশাল সমিতির উদ্যোগে শের-এ -বাংলার জন্ম বার্ষিকী পালিত রূপসায় ইউপি নির্বাচনের সম্ভাব্য প্রার্থীদের মন্দিরে অনুদান ও মত বিনিময় রূপসায় সাবেক চেয়ারম্যান মিজানের পূজা মন্দির মতবিনিময় ও অর্থ বিতরণ রূপসায় আ’লীগ নেতা চঞ্চল মিত্রের মতবিনিময় ও মণ্ডপে অনুদান বিতরণ ডুমুরিয়ায় আ’লীগ নেতা’র পূজা মন্ডপ পরিদর্শন রামপালে বাইনতলা ইউনিয়ন বিএনপির কর্মী  সভা

শার্শায় জাতীয় ভিটামিন এ-প্লাস ক্যাম্পেইন উদ্বোধন

  • আপডেট : রবিবার, ৪ অক্টোবর, ২০২০, ৯.২২ পিএম
শার্শায় জাতীয় ভিটামিন এ-প্লাস ক্যাম্পেইন উদ্বোধন

ইকরামুল ইসলাম, বেনাপোল : যশোরের শার্শায় রোববার সকালে জাতীয় ভিটামিন এ-প্লাস ক্যাম্পেইন উদ্বোধন করা হয়।

শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের ই,পি,আই কেন্দ্রে শিশুদের জাতীয় ভিটামিন এ-প্লাস ক্যাপসুল খাওয়ানোর মধ্য দিয়ে ক্যাম্পেইন উদ্বোধন করেন প্রধান অতিথি শার্শা উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু।

৪ অক্টোবর হতে ১৭ অক্টোবর পর্যন্ত ০৬-১১ মাস বয়সের ৩৭০২জন এবং ১২-৫৯ মাস বয়সের ৩৪৮৮২ জন শিশুদের উপজেলার স্বাস্থ্য কেন্দ্রসহ প্রতিটি কমিউনিটি ক্লিনিক এবং উপ-স্বাস্থ্যকেন্দ্রে এই জাতীয় ভিটামিন এ-প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে।

উপজেলার স্বাস্থ্য কেন্দ্র, ৩৯টি কমিউনিটি ক্লিনিক ও ৫টি উপ-স্বাস্থ্যকেন্দ্র ছাড়াও বিভিন্ন ওয়ার্ডসহ সর্বমোট ২৬৫টি কেন্দ্রে ৫৩০ জন স্বেচ্ছাসেবী সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এই জাতীয় ভিটামিন এ-প্লাস খাওয়ানোর কাজ করে যাবে।

তবে শিশুদের টীকা খাওয়ানোর দিনে জাতীয় ভিটামিন এ-প্লাস ক্যাম্পেইন স্থগিত থাকবে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার ইউসুফ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত জাতীয় ভিটামিন এ-প্লাস ক্যাম্পেইন উদ্বোধনের সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডল।

এ সময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন উপজেলার নাভারণ-বুরুজবাগান স্বাস্থ্য কেন্দ্রের আবসিক মেডিকেল অফিসার ডাক্তার আক্তার মারুফ, ই,পি,আই কেন্দ্রের পরিদর্শক আনিছুর রহমান, আব্দুল আজিজ, সিনিয়ার ষ্টাফ নার্স রাজিয়া সুলতানা, শার্শা সদর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মোরাদ হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার প্রমুখ।

অন্যান্য সংবাদ :

নবনির্বাচিত কর্মকর্তাদের গতিশীল নেতৃত্বে দক্ষ খেলোয়াড় তৈরী হবে-আ’লীগ নেতৃবৃন্দ

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

One response to “শার্শায় জাতীয় ভিটামিন এ-প্লাস ক্যাম্পেইন উদ্বোধন”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।