সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ১০:০৪ অপরাহ্ন
বিশেষ ঘোষণা
# নিয়মিত আপডেট সংবাদ পড়তে ভিজিট করুন নতুন সকাল ডটকম # পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম
দা‌কো‌পে নারী নেত্রীদের ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহন বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত পিরোজপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের জীবিকা নির্বাহ উপকরণ দিল নৌবাহিনী বাংলাদেশ ও ভারতীয় কোস্টগার্ডের মধ্যে ভার্চুয়াল বৈঠক অনুষ্ঠিত কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলামের গণসংযোগ রূপসায় ২০ অক্টোবর সংরক্ষিত মহিলা ওয়ার্ডে উপ-নির্বাচন পরীক্ষিত নেতাদের শেখ হাসিনা মূল্যায়ন করেছেন-সিটি মেয়র সরকারে ঘাড়ে বাকশাল নামক শাসন ব্যবস্থার ভূত চেপে বসেছে-খুলনায় মঞ্জু রূপসায় নারী নির্যাতন প্রতিরোধে উঠান বৈঠক ডুমুরিয়ায় নারী ধর্ষণ ও শিশু নির্যাতন রোধে উঠান বৈঠক যে কোন ধর্মীয় উৎসবই সকলের মাঝে সম্প্রীতির বন্ধন সৃষ্টি করে-সিটি মেয়র

পাইকগাছার ছাত্রলীগ নেতা প্রান্তকে পিটিয়ে হত্যার অভিযোগ

  • আপডেট : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০, ১১.৩২ পিএম
pranto ghosh

পাইকগাছা প্রতিনিধি : পাইকগাছার ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে পরিবারের পক্ষ থেকে। ছাত্রলীগ নেতার আকাল মৃত্যুতে গোটা পরিবারসহ এলাকা শোকের মাতম চলছে। ময়না তদন্ত শেষে বৃহস্পতিবার ধর্মীয় বিধানমতে স্থানীয় মহাশ্মাসানের তার অন্তেষ্ঠিক্রিয়া সম্পন্ন হয়েছে।

এদিকে খবর পেয়ে মৃতের বাড়িতে উপস্থিত হন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আকতারুজ্জামান বাবু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান পরিষদ পদে উপ-নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী মোঃ আনোয়ার ইকবাল মন্টুসহ আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

পরিবার সুত্রে জানা গেছে, উপজেলার গদাইপুর ইউনিয়নের পুরাইকাটি গ্রামের অচিন্ত ঘোষের ছোট পুত্র ছাত্রলীগ নেতা প্রান্ত ঘোষ (২৪) ৭ অক্টোবর বুধবার রাতে গড়ইখালী থেকে নির্বাচনী প্রচারনা শেষে বাড়ি ফেরার পথে লস্করের উত্তর খড়িয়া গ্রামের সুকুমার ডাক্তারের মোড়ে বালির উপর স্থানীয় লোকজন আহত অবস্থায় দেখতে পায়। সেখান থেকে স্থানীয় লোকজন মারাত্মক আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরবর্তিতে তাকে উন্নত চিকিৎসার জন্য রাতেই খুলনায় প্রেরন করেন। এদিকে খুলনার গাজী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত সাড়ে ৭ টার দিকে প্রান্ত মৃত্যু বরন করে।

প্রান্ত দাদা অনুপ কুমার ঘোষ জানিয়েছেন তার ভাইকে পিটিয়ে হত্যা করা হয়েছে। তবে কে বা কারা মেরেছে সেটা নিশ্চিত করে বলতে পারেননি। অনুপ জানিয়েছেন, ঘটনাটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। সে কারনে লাশ ময়না তদন্ত করে আনা হয়েছে। তার পরিবারের সদস্যসহ এলাকাবাসী এর সঠিক বিচারের দাবি জানিয়েছেন সংশ্লিষ্ঠ প্রশাসনের নিকট।

থানার ওসি মোঃ এজাজ শফি জানিয়েছেন, মৃতের সঠিক কোন তথ্য এখনও নিশ্চিত হওয়া যায়নি। তবে তথ্য উদঘাটনের জন্য গড়ইখালীর খালেক মোল্যার ছেলে দিদারুল মোল্যা ও তার ৬ষ্ঠ শ্রেণী পড়–য়া কণ্যাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত পরিবারের পক্ষ থেকে থানায় কোন অভিযোগ হয়নি।

 

 

অন্যান্য সংবাদ :

পাইকগাছায় ফারিয়া’র নবগঠিত কমিটিকে সংবর্ধনা

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

One response to “পাইকগাছার ছাত্রলীগ নেতা প্রান্তকে পিটিয়ে হত্যার অভিযোগ”

  1. […] দাবিতে মোংলায় মানববন্ধন ও সংলাপ পাইকগাছার ছাত্রলীগ নেতা প্রান্তকে পি… পাইকগাছায় ফারিয়া’র নবগঠিত কমিটিকে […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।