মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১০:৩৫ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা
# নিয়মিত আপডেট সংবাদ পড়তে ভিজিট করুন নতুন সকাল ডটকম # পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম
রূপসা যুব মহিলা লীগ সভাপতির বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবি না ফেরার দেশে পারি জমালেন বীরমুক্তিযোদ্ধা আব্দুল মজিদ জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই সকল ধর্মের মানুষ শান্তিতে ধর্ম পালন করতে পারছে-এড.সুজিত কপিলমুনিতে শান্তিপূর্ণভাবে শারদীয় দূর্গোৎসব সম্পন্ন বরিশাল সমিতির উদ্যোগে শের-এ -বাংলার জন্ম বার্ষিকী পালিত রূপসায় ইউপি নির্বাচনের সম্ভাব্য প্রার্থীদের মন্দিরে অনুদান ও মত বিনিময় রূপসায় সাবেক চেয়ারম্যান মিজানের পূজা মন্দির মতবিনিময় ও অর্থ বিতরণ রূপসায় আ’লীগ নেতা চঞ্চল মিত্রের মতবিনিময় ও মণ্ডপে অনুদান বিতরণ ডুমুরিয়ায় আ’লীগ নেতা’র পূজা মন্ডপ পরিদর্শন রামপালে বাইনতলা ইউনিয়ন বিএনপির কর্মী  সভা

বঙ্গবন্ধু ফেডারেশন কাপ বাস্কেটবল প্রতিযোগিতা- ২০২০ সমাপ্ত

  • আপডেট : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০, ১০.৩৮ পিএম

ঢাকা : বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশন এর সার্বিক ব্যবস্থাপনায় ‘বঙ্গবন্ধু ফেডারেশন কাপ বাস্কেটবল টুর্নামেন্ট- ২০২০’ প্রতিযোগিতা আজ বৃহস্পতিবার (১৫-১০-২০২০) ঢাকার, ধানমন্ডি ইনডোর ফ্লোর বাস্কেটবল জিমন্যাশিয়ামে সমাপ্ত হয়েছে।

প্রতিযোগিতার সমাপনী দিনে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় ক্রীড়া প্রতিমন্ত্রী জনাব জাহিদ আহসান রাসেল, এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

গত ১০ অক্টোবর থেকে শুরু হওয়া ছয় দিনব্যাপী এই প্রতিযোগিতায় বাংলাদেশ নৌবাহিনী ও বিমান বাহিনীসহ মোট আটটি দল অংশগ্রহণ করে। বাংলাদেশ নৌবাহিনী গ্রুপ পর্বে অপরাজিত চ্যাম্পিয়ন হয়ে ফাইনালে উত্তীর্ণ হয়।

প্রতিযোগিতায় বাংলাদেশ নৌবাহিনী ও বিমান বাহিনীর মধ্যে চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ নৌবাহিনী ৯০ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন এবং বাংলাদেশ বিমান বাহিনী ৪৩ পয়েন্ট পেয়ে রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করে। সমাপনী দিবসে অন্যান্যের মধ্যে নৌ ও বিমান বাহিনীর স্থানীয় পদস্থ সামরিক অসামরিক কর্মকর্তা ও বিপুল সংখ্যক সদস্য উপস্থিত ছিলেন।

 

 

অন্যান্য সংবাদ :

দুর্গাপূঁজা উপলক্ষ্যে ঝিনাইদহে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময়

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

One response to “বঙ্গবন্ধু ফেডারেশন কাপ বাস্কেটবল প্রতিযোগিতা- ২০২০ সমাপ্ত”

  1. […] ভার্চুয়াল সভা অনু‌ষ্ঠিত বঙ্গবন্ধু ফেডারেশন কাপ বাস্কেটবল প্র… খুলনার পর্যটন বিষয়ে কর্মশালা […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।