মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৭:২৩ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা
# নিয়মিত আপডেট সংবাদ পড়তে ভিজিট করুন নতুন সকাল ডটকম # পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম
রূপসা যুব মহিলা লীগ সভাপতির বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবি না ফেরার দেশে পারি জমালেন বীরমুক্তিযোদ্ধা আব্দুল মজিদ জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই সকল ধর্মের মানুষ শান্তিতে ধর্ম পালন করতে পারছে-এড.সুজিত কপিলমুনিতে শান্তিপূর্ণভাবে শারদীয় দূর্গোৎসব সম্পন্ন বরিশাল সমিতির উদ্যোগে শের-এ -বাংলার জন্ম বার্ষিকী পালিত রূপসায় ইউপি নির্বাচনের সম্ভাব্য প্রার্থীদের মন্দিরে অনুদান ও মত বিনিময় রূপসায় সাবেক চেয়ারম্যান মিজানের পূজা মন্দির মতবিনিময় ও অর্থ বিতরণ রূপসায় আ’লীগ নেতা চঞ্চল মিত্রের মতবিনিময় ও মণ্ডপে অনুদান বিতরণ ডুমুরিয়ায় আ’লীগ নেতা’র পূজা মন্ডপ পরিদর্শন রামপালে বাইনতলা ইউনিয়ন বিএনপির কর্মী  সভা

কলারোয়ায় বাবা-মায়ের হত্যাকারীদের চিনতে পারায় দুই শিশুকে হত্যা

  • আপডেট : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০, ১১.০৮ পিএম
কলারোয়ায় বাবা-মায়ের হত্যাকারীদের চিনতে পারায় দুই শিশুকে হত্যা

জুলফিকার আলী, কলারোয়া (সাতক্ষীরা) : সাতক্ষীরার কলারোয়ায় বাবা-মাকে গলা কেটে হত্যার সময় হত্যাকারীদের চিনতে পারায় ভাই-বোনকেও হত্যা করা হয়েছে বলে ধারণা করেছে স্থানীয়রা।

একই পরিবারের চার জনকে হত্যা করা হলেও কেন ৪ মাসের মেয়ে শিশু মারিয়াকে কিছু করা হয়নি এটাও প্রশ্ন এলাকাবাসীর। এ ঘটনার পর স্বজনদের আহজারিতে এলাকার আকাশ-বাতাস ভারী হয়ে উঠেছে। এদিকে ৪মাসের শিশু মারিয়ার দায়িত্ব নিয়েছেন সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল।

কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়নের খলসী ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য সোহরাব হোসেন জানান, হত্যাকান্ডের সময় শাহিনুর রহমান (৪০), তার স্ত্রী সাবিনা খাতুন (৩০), ছেলে সিয়াম হোসেন মাহি (১০) ও মেয়ে তাসনিমকে (৭) কুপিয়ে ও গলা কেটে হত্যা করা হয়। তবে ৪মাসের শিশু কন্যা মারিয়াকে কিছু করেনি হত্যাকারীরা। তালা ভেঙে সিড়ি দিয়ে প্রবেশ করলেও হত্যাকা- ঘটিয়ে বের হয়ে গেলে কিছু নমুনা থাকে সেই রকম কিছুও পাওয়া যায়নি।

এ রকম ঘটনা ঘটাতে হলে দুই-পাঁচ জন মানুষ লাগে, সে রকম কোনও আলামত এখানে দেখা যায়নি। তাদের সঙ্গে জমি নিয়ে কিছু লোকের বিরোধ ছিল। তারা ঘটিয়েছে কিনা বোঝা যাচ্ছে না। তিনি আরও বলেন, বাবা-মাকে জবাই করে হত্যার সময় হত্যাকারীদের চিনতে পারায় দুই শিশুকে হত্যা করা হতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। তবে হত্যাকা- দেখে পেশাদার খুনি বলে মনে হচ্ছে না। শাহিনুর রহমানকে পা বেঁধে আলাদা একটি ঘরে হত্যা করা হয়েছে।

দুই বাচ্চা ও মাকে আলাদা আরেকটি ঘরে হত্যা করা হয়েছে। ওয়ার্ড সদস্য সোহরাব হোসেন আরও জানান, যে ঘরে এই মর্মান্তিক এবং ন্যাক্কারজনক ঘটনা ঘঠেছে তার ৩০ হাত দূরে নিহত শাহিনুর রহমানের ছোট ভাই রায়হানুল ইসলামের ঘর। কিন্ত হত্যাকারীরা যখন ছাদের চিলেকোঠার দরজা দিয়ে প্রবেশ করলো সে কেন বুঝতে পারলো না, সেটিও প্রশ্ন উঠছে। ঘটনা যেভাবে ঘটেছে তাতে সন্দেহের তালিকায় আসে সে।

বর্তমানে সে জেলহাজতে রয়েছে। তিনি বলেন, নিহত শাহীনুরের মা শাহিদা খাতুন (৬০) আত্মীয়ের বাড়িতে ছিলেন। শাহীনুরের তিন ভাইয়ের মেঝভাই আশরাফুল মালয়েশিয়া থাকেন। অপরজন রায়হানুল ইসলাম একজন ব্যবসায়ী। বর্তমানে দাদী ছাড়া শিশু মারিয়াকে দেখার মতো কেউ নেই। হেলাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন বলেন, শাহিনুর রহমান মাছের ব্যবসা করতেন। খুব ভালো মানুষ ছিলেন।

এলাকার কারো সঙ্গে ঝগড়া বিবাদ করতে শুনিনি। এই হত্যাকা-ে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এদিকে দুই শিশু হত্যার ঘটনায় খলসী গ্রামের প্রতিটি গাছে গাছে সেটে দেয়া হয়েছে হত্যাকারীদের ফাঁসি চাই। এদিকে শনিবার বেলা ১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত সিআইডি পুলিশের বিশেষ পুলিশ সুপার আনিছুর রহমান ঘটনা স্থান পরিদর্শন করে সেখানে একটি মাছের ঘেরে ডুবুরি দিয়ে দিনভর তল্লাসী চালান।

বর্তমানে বাড়ীটি পুলিশ হেফাজতে রয়েছে। এসময় তিনি বলেন, মামলাটি সিআইডিতে রয়েছে। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কোন কিছু মন্তব্য করা যাবে না। অন্যদিকে খুন হওয়া ৪জনের কবরস্থান দেখতে সকাল থেকে নিহত শাহিনুরের ব্রজবাকসা গ্রামের মামার বাড়িতে ভিড় করে আছে জনসাধারণ। শনিবার দুপুরে ইউপি সদস্য সোহরাব হোসেন সাংবাদিকদের জানান-নিহতের ভাই রাহানুল গাজী ঘটনার দিন রাতে হেলাতলা ইউনিয়ন পরিষদের সামনে বাসা গোলাম আযমের সাথে রাত ৩টার দিকে ফেসবুক ও ইমোতে কথা বলেছে।

যার তথ্য নাকি তার কাছে আছে। নিহতের শাশুড়ি বাদী হয়ে কলারোয়া থানায় ফোর মার্ডারের একটি মামলা দায়ের করেন। পরে জেলা সিআইডি পুলিশ নিহতের ভাই রাহানুল ইসলামকে গ্রেফতার দেখিয়ে ১০ দিনের রিমান্ডের আবেদন করেন। বর্তমানে সে জেলহাজতে রয়েছে। রবিবার হয়তো আদালত তার রিমান্ড মুনজুর করবেন বলে ধারনা করা হচ্ছে।

 

আরো পড়ুন-

কলারোয়ার বীট পুলিশিং’র ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।