মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৯:১৯ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা
# নিয়মিত আপডেট সংবাদ পড়তে ভিজিট করুন নতুন সকাল ডটকম # পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম
রূপসা যুব মহিলা লীগ সভাপতির বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবি না ফেরার দেশে পারি জমালেন বীরমুক্তিযোদ্ধা আব্দুল মজিদ জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই সকল ধর্মের মানুষ শান্তিতে ধর্ম পালন করতে পারছে-এড.সুজিত কপিলমুনিতে শান্তিপূর্ণভাবে শারদীয় দূর্গোৎসব সম্পন্ন বরিশাল সমিতির উদ্যোগে শের-এ -বাংলার জন্ম বার্ষিকী পালিত রূপসায় ইউপি নির্বাচনের সম্ভাব্য প্রার্থীদের মন্দিরে অনুদান ও মত বিনিময় রূপসায় সাবেক চেয়ারম্যান মিজানের পূজা মন্দির মতবিনিময় ও অর্থ বিতরণ রূপসায় আ’লীগ নেতা চঞ্চল মিত্রের মতবিনিময় ও মণ্ডপে অনুদান বিতরণ ডুমুরিয়ায় আ’লীগ নেতা’র পূজা মন্ডপ পরিদর্শন রামপালে বাইনতলা ইউনিয়ন বিএনপির কর্মী  সভা

খুলনায় আবাসিক প্রকল্পের কাজে বাধা প্রদানের প্রতিবাদে সংবাদ সম্মেলন

  • আপডেট : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০, ৫.২১ পিএম
খুলনায় আবাসিক প্রকল্পের কাজে বাধা প্রদানের প্রতিবাদে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক : খুলনায় আবাসিক প্রকল্পের ক্রয়কৃত সম্পত্তিতে নির্মাণাধীন ভবনের কাজে বাধা প্রদানের প্রতিবাদে এক সংবাদ সম্মেলন খুলনা প্রেসক্লাবে অনুষ্ঠিত হয়েছে।  শনিবার বেলা ১১টায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন চৌধুরী আবাসিক প্রকল্পের প্রোপ্রাইটার দুলাল চৌধুরী।

লিখিত তিনি বলেন, গত ৮ মাস পূর্বে লবণচরা থানার কৈয়া বাজার এলাকায় আমি ২৪ শতক সম্পত্তি কবলামূলে ক্রয় করি। যার দলিল নং ৩৮২৮, আরএস খতিয়ান নং-৩৩৬/আগত ২৭৫১, আরএস দাগ নং ৩০৬৩। পরবর্তীতে নাম পত্তনপূর্বক কর-খাজনা পরিশোধ করে উল্লিখিত সম্পত্তিতে গত একমাস যাবৎ ভবন নির্মাণের কাজ চলমান রয়েছে। হঠাৎ গত ১৫ অক্টোবর বেলা ১২টার দিকে মঞ্জু মোড়ল, মহসিন বিশ্বাস, আসাবুর বিশ্বাস, হাফিজ গোলদার ও আহাদ এসে আমার মিস্ত্রি ও লেবারদের কাজ করতে নিষেধ করে। এব্যাপারে আমি তাদের কাছে কাজ বন্ধ করার কারণ জানতে চাইলে তারা নানা প্রকার অযৌক্তিক কথা বলে চলে যায়।

এর তিন মাস আগে ওই জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে লবণচরা থানার ওসির উপস্থিতিতে মিমাংসার ব্যাপারে কথা হলে ওসি বলেন, জমির নামপত্তন করে খাজনা পরিশোধ করে যার যার চৌহদ্দি অনুযায়ী তার দখলে থাকবে। সংবাদ সম্মেলনে তিনিসহ তার পরিবারের সদস্যরা নিরাপত্তাহীনতায় রয়েছে বলে দাবি করা হয়। এব্যাপারে তিনি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

 

আরো পড়ুন-

দুর্গাপূজা উপলক্ষে হিন্দু নেতৃবৃন্দের সাথে চাট‌মোহর উপজেলা চেয়ারম্যানের মতবিনিময়

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

One response to “খুলনায় আবাসিক প্রকল্পের কাজে বাধা প্রদানের প্রতিবাদে সংবাদ সম্মেলন”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।