মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৭:২৮ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা
# নিয়মিত আপডেট সংবাদ পড়তে ভিজিট করুন নতুন সকাল ডটকম # পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম
রূপসা যুব মহিলা লীগ সভাপতির বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবি না ফেরার দেশে পারি জমালেন বীরমুক্তিযোদ্ধা আব্দুল মজিদ জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই সকল ধর্মের মানুষ শান্তিতে ধর্ম পালন করতে পারছে-এড.সুজিত কপিলমুনিতে শান্তিপূর্ণভাবে শারদীয় দূর্গোৎসব সম্পন্ন বরিশাল সমিতির উদ্যোগে শের-এ -বাংলার জন্ম বার্ষিকী পালিত রূপসায় ইউপি নির্বাচনের সম্ভাব্য প্রার্থীদের মন্দিরে অনুদান ও মত বিনিময় রূপসায় সাবেক চেয়ারম্যান মিজানের পূজা মন্দির মতবিনিময় ও অর্থ বিতরণ রূপসায় আ’লীগ নেতা চঞ্চল মিত্রের মতবিনিময় ও মণ্ডপে অনুদান বিতরণ ডুমুরিয়ায় আ’লীগ নেতা’র পূজা মন্ডপ পরিদর্শন রামপালে বাইনতলা ইউনিয়ন বিএনপির কর্মী  সভা

পাইকগাছা নারী নির্যাতন ও বাল্যবিবাহ প্রতিরোধ প্লাটফর্মের বিবৃতি

  • আপডেট : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০, ১১.০৬ পিএম

পাইকগাছা প্রতিনিধি : সারাদেশে ধর্ষণ ও নারী নির্যাতন ঘটনার প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন পাইকগাছা উপজেলা নারী নির্যাতন ও বাল্যবিবাহ প্রতিরোধ প্লাটফর্ম এর নেতৃবৃন্দ।

বিবৃতি দাতারা হলেন সংগঠনের সভাপতি ও ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান লিপিকা ঢালী, সহ-সভাপতি সাংবাদিক মোঃ আব্দুল আজিজ ও প্যানেল মেয়র আসমা আহম্মেদ, সাধারণ সম্পাদক এডঃ শফিকুল ইসলাম কচি, সদস্য ও সাংবাদিক এম মোসলেম উদ্দীন আহম্মেদ, এন ইসলাম সাগর, এমএম আজিজুল হাকিম, রেশমা খাতুন, মোঃ আব্দুল গফফার মোড়ল, কৃষ্ণা চক্রবর্তী, তানিয়া সুলতানা ও নাজমুন নাহার।

বিবৃতিতে সংগঠনের নেতৃবৃন্দ সাম্প্রতিক দেশে নারী ধর্ষণ ও নির্যাতন বেড়ে যাওয়ায় গভীর উদ্বেগ প্রকাশ করে এসব ঘটনার দ্রুত বিচার এবং অপরাধিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

 

 

অন্যান্য সংবাদ :

কলারোয়ার বীট পুলিশিং’র ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

One response to “পাইকগাছা নারী নির্যাতন ও বাল্যবিবাহ প্রতিরোধ প্লাটফর্মের বিবৃতি”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।