মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৭:২৪ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা
# নিয়মিত আপডেট সংবাদ পড়তে ভিজিট করুন নতুন সকাল ডটকম # পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম
রূপসা যুব মহিলা লীগ সভাপতির বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবি না ফেরার দেশে পারি জমালেন বীরমুক্তিযোদ্ধা আব্দুল মজিদ জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই সকল ধর্মের মানুষ শান্তিতে ধর্ম পালন করতে পারছে-এড.সুজিত কপিলমুনিতে শান্তিপূর্ণভাবে শারদীয় দূর্গোৎসব সম্পন্ন বরিশাল সমিতির উদ্যোগে শের-এ -বাংলার জন্ম বার্ষিকী পালিত রূপসায় ইউপি নির্বাচনের সম্ভাব্য প্রার্থীদের মন্দিরে অনুদান ও মত বিনিময় রূপসায় সাবেক চেয়ারম্যান মিজানের পূজা মন্দির মতবিনিময় ও অর্থ বিতরণ রূপসায় আ’লীগ নেতা চঞ্চল মিত্রের মতবিনিময় ও মণ্ডপে অনুদান বিতরণ ডুমুরিয়ায় আ’লীগ নেতা’র পূজা মন্ডপ পরিদর্শন রামপালে বাইনতলা ইউনিয়ন বিএনপির কর্মী  সভা

মোংলায় কোস্টগার্ডের অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০, ৯.৫০ পিএম

বিশেষ প্রতিনিধি : মোংলার উপজেলার জয়মনি এলাকা থেকে গাজাঁসহ এক মাদক ব্যাবসায়ীকে আটক করেছে কোষ্টগার্ঢ। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৯৫০ গ্রাম গাঁজাসহ তাকে আটক করতে সক্ষম হয় তারা। শুক্রবার গভীর রাতে জয়মনি খালের কাছে গাঁজাসহ পালিয়ে যাওয়ার সময় মাদক ব্যবসায়ী শামীম (২৯) কে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনের অপারেশন কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার ইমতিয়াজ আলম।

কোষ্টগার্ড জানায়, শুক্রবার গভীর রাতে সুন্দরবন সংলগ্ন মোংলার জয়মনির ঘোল এলাকা থেকে মাদকের একটি বড় চালান নদী দিয়ে পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় তারা। এসময় কোষ্টগার্ডের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ধাওয়া করে ৯৫০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী শামিমকে আটক করা হয়। গাঁজাসহ আটক ওই মাদক ব্যবসায়ী শামিম একটি সংঘবদ্ধ চক্রের মাধ্যমে মাদকদ্রব্য এনে দেশের বিভিন্ন স্থানে পাচার করতো। গাজাঁসহ আটক মাদক ব্যবসায়ী জয়মনি ঘোলের মৃত আনোয়াার সাব্বিরের ছেলে। সে দীর্ঘদিন ধরেই গাঁজা ও ইয়াবার ব্যবসা করে আসছিলেন বলে জানিয়েছে কোস্টগার্ড। শামিমের বিরুদ্ধে মাদক সংক্রান্ত একাধিক অভিযোগ থাকলেও এতদিন ছিলেন ধরাছোঁয়ার বাইরে। আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মোংলা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

কোস্টগার্ড কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার ইমতিয়াজ আলম আরো বলেন, বাংলাদেশ কোস্টগার্ডের এখতিয়ারভূক্ত এলাকাসমূহে যেকোন ধরনের সন্ত্রাসী, বনদস্যু-জলদস্যুদের অপতৎপরতা, মাদক ব্যবসায়ীদের নির্মুল করা সহ বন্যপ্রাণী পাচারকারী এবং নিধনকারী ও চোরাচালান প্রতিরোধ এবং জননিরাপত্তার পাশাপাশি মাদকদ্রব্য নিয়ন্ত্রনে কোস্ট গার্ডের নিয়মিত অভিযান অব্যাহত রয়েছে এবং ভবিষ্যতেও থাকবে বলে জানায় কোষ্টগার্ডের এ কর্মকর্তা।

 

 

 

অন্যান্য সংবাদ :

চিলমারীতে রেডিও চিলমারীর ব্রডকাষ্টার ফোরামের আত্মপ্রকাশ

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

One response to “মোংলায় কোস্টগার্ডের অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক”

  1. […] নির্যাতন বন্ধে বিট পুলিশিং সমাবেশ মোংলায় কোস্টগার্ডের অভিযানে গাঁজাসহ … চিলমারীতে রেডিও চিলমারীর […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।