মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৯:১৪ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা
# নিয়মিত আপডেট সংবাদ পড়তে ভিজিট করুন নতুন সকাল ডটকম # পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম
রূপসা যুব মহিলা লীগ সভাপতির বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবি না ফেরার দেশে পারি জমালেন বীরমুক্তিযোদ্ধা আব্দুল মজিদ জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই সকল ধর্মের মানুষ শান্তিতে ধর্ম পালন করতে পারছে-এড.সুজিত কপিলমুনিতে শান্তিপূর্ণভাবে শারদীয় দূর্গোৎসব সম্পন্ন বরিশাল সমিতির উদ্যোগে শের-এ -বাংলার জন্ম বার্ষিকী পালিত রূপসায় ইউপি নির্বাচনের সম্ভাব্য প্রার্থীদের মন্দিরে অনুদান ও মত বিনিময় রূপসায় সাবেক চেয়ারম্যান মিজানের পূজা মন্দির মতবিনিময় ও অর্থ বিতরণ রূপসায় আ’লীগ নেতা চঞ্চল মিত্রের মতবিনিময় ও মণ্ডপে অনুদান বিতরণ ডুমুরিয়ায় আ’লীগ নেতা’র পূজা মন্ডপ পরিদর্শন রামপালে বাইনতলা ইউনিয়ন বিএনপির কর্মী  সভা

রামপালে বিট পুলিশিং কার্যক্রম গতিশীল করতে পুলিশের নানান উদ্যোগ গ্রহণ

  • আপডেট : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০, ৯.১৮ পিএম

মেহেদী হাসান, রামপাল (বাগেরহাট) : রামপালে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন, মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ এবং সামাজিক অপরাধ প্রতিরোধে বিট পুলিশিং সভা ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা ১১ টায় উপজেলার ৪ নং সদর ইউনিয়নের ভাগা বাজার কার্যালয়ে রামপাল থানার ওসি মোঃ মনজুরুল আলমের সভাপতিত্বে ও সাংবাদিক নাজমুল হুদার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, খুলনা রেঞ্জ ডিআইজি’র কার্যালয়ের পুলিশ সুপার সরোয়ার আলন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,পুলিশ জনগণের বন্ধু। এই কথাটি প্রমাণ করতে আপনাদের দোড়গোড়ায় পৌঁছে নিরলসভাবে সেবা দিতে আপনাদের কাছে এসেছি। এ দেশ থেকে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন, মাদক নির্মূলসহ সকল প্রকার অপরাধ নির্মূলে আমরা বদ্ধপরিকর।  এ জন্য শুধু মাত্র পুরুষেরা এগিয়ে এলে হবে না, আমার মা ও বোনদের এগিয়ে আসতে হবে। সমাজের সকল প্রকার অনাচার নির্মূলে মা ও বোনেরা বিশেষ ভূমিকা রাখতে পারেন। এখানে অনেক মা- বোন আছেন। আপনারা এগিয়ে আসুন, আমাদের সহযোগীতা করুন। কারো কোনো সমস্যা হলে সাথে সাথে আমাদের জানান। পুলিশ আপনাদের পাশে আছে। এ সময়ে তিনি সকালের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, সহকারী পুলিশ সুপার (রামপাল-মোংলা সার্কেল) আসিফ ইকবাল, রামপাল থানার ওসি (তদন্ত) মো. নজরুল ইসলাম, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা কৃষিবিদ মোঃ জাহিদুর রহমান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নবনীতা দত্ত, সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রামপাল উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক  শেখ মো. বজলুল রহমান, এসআই মনিরুল কবির, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দীন দুলাল, ভাগ্য বাজার কমিটির সভাপতি মো. বেল্লাল হোসেন বেপারী, শেখ শাহিনূর রহমান,  ফাতেমা আক্তার ছবি প্রমুখ। সভায় বিপুল সংখ্যক নারী ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

 

 

 

অন্যান্য সংবাদ :

জেলা ছাত্রলীগ সভাপতির প্রচেষ্টায় হুইল চেয়ার পেল প্রতিবন্ধী যুবক

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

One response to “রামপালে বিট পুলিশিং কার্যক্রম গতিশীল করতে পুলিশের নানান উদ্যোগ গ্রহণ”

  1. […] ঝিনাইদহে মানববন্ধন ও প্রতিবাদ সভা রামপালে বিট পুলিশিং কার্যক্রম গতিশীল… জেলা ছাত্রলীগ সভাপতির প্রচেষ্টায় […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।