মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৫:৫৫ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা
# নিয়মিত আপডেট সংবাদ পড়তে ভিজিট করুন নতুন সকাল ডটকম # পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম
রূপসা যুব মহিলা লীগ সভাপতির বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবি না ফেরার দেশে পারি জমালেন বীরমুক্তিযোদ্ধা আব্দুল মজিদ জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই সকল ধর্মের মানুষ শান্তিতে ধর্ম পালন করতে পারছে-এড.সুজিত কপিলমুনিতে শান্তিপূর্ণভাবে শারদীয় দূর্গোৎসব সম্পন্ন বরিশাল সমিতির উদ্যোগে শের-এ -বাংলার জন্ম বার্ষিকী পালিত রূপসায় ইউপি নির্বাচনের সম্ভাব্য প্রার্থীদের মন্দিরে অনুদান ও মত বিনিময় রূপসায় সাবেক চেয়ারম্যান মিজানের পূজা মন্দির মতবিনিময় ও অর্থ বিতরণ রূপসায় আ’লীগ নেতা চঞ্চল মিত্রের মতবিনিময় ও মণ্ডপে অনুদান বিতরণ ডুমুরিয়ায় আ’লীগ নেতা’র পূজা মন্ডপ পরিদর্শন রামপালে বাইনতলা ইউনিয়ন বিএনপির কর্মী  সভা

রূপসায় স্কুল পুণঃনির্মাণে দুর্বৃত্তদের বাধা

  • আপডেট : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০, ৫.৩৫ পিএম
রূপসায় স্কুল পুণঃনির্মাণে দুর্বৃত্তদের বাধা

রূপসা প্রতিনিধি : খুলনার রূপসা উপজেলার ৫নং ঘাটভোগ ইউনিয়নের আলাইপুর দক্ষিণপাড়া এলাকায় অবস্থিত ব্যাক স্কুলটি ভেঙে দিয়েছে দূর্বৃত্তরা। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) এ ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগ সূত্রে জানাযায়, তারুলিয়া মৌজার এস, এ খতিয়ান ২৮ দাগ নং-৯৯ জমি .৪০ একরের উপর নির্মিত আলাইপুর দক্ষিণপাড়া এলাকায় অবস্থিত ব্রাক স্কুলটি প্রায় ১৪ বছর পূর্বে প্রতিষ্ঠা করা হয়। বুলবুলের আঘাতে স্কুলটি পড়ে যায়। করোনার জন্য স্কুলটি বর্তমানে বন্ধ আছে। এই সুযোগে জনৈক আয়নালসহ তার সহযোগী একদল দূর্বৃত্তরা স্কুল ঘরটি সম্পূর্ন ভাবে ভেঙ্গে ফেলে। এ ব্যাপারে স্কুল ছাত্রী বৃষ্টি আক্তার বলেন, আমরা এখানে দীর্ঘদিন যাবত লেখাপড়া করছি। কিন্তু করোনা সময়ে বিদ্যালয়টি বন্ধ রয়েছে। যদি স্কুলটি না থাকে তাহলে আমাদের লেখাপড়া করতে অনেক সমস্যা হবে। মনে হয় লেখাপড়া বন্ধ হয়ে যাবে। আমরা চাই স্কুলটি পুনরায় চালু করা হোক।
স্কুল শিক্ষিকা লাভলী বেগম বলেন, যেভাবে স্কুলটি নিয়ে ষড়যন্ত্র শুরু হয়েছে, তাতে করে শিক্ষার্থীদের লেখাপড়া হুমকির মুখে পড়বে। বিদ্যালয়ের জমিদাতা রজব আলী শিকদার জানান, প্রায় ২ যুগ পূর্বে সরকারি জমি ভিপি লিজ নিয়ে আমি বসবাস করে আসছিলাম। প্রায় ১৫ বছর পূর্বে এলাকায় স্কুলটি প্রতিষ্ঠা করা হয়। এখানে এলাকার গরীব অসহায় কোমলমতি শিশুরা লেখাপড়া করে আসছে। আমরা স্কুলটি পুণ: নির্মানের জোর দাবী জানাচ্ছি।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাসরিন আক্তার বলেন, এ ঘটনায় আমি একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

 

 

আরো পড়ুন-

সন্ত্রাস, মাদক ও ভূমিদস্যুদের সাথে কোন আপোষ হবে না-সিটি মেয়র

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

One response to “রূপসায় স্কুল পুণঃনির্মাণে দুর্বৃত্তদের বাধা”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।