মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৭:০১ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা
# নিয়মিত আপডেট সংবাদ পড়তে ভিজিট করুন নতুন সকাল ডটকম # পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম
রূপসা যুব মহিলা লীগ সভাপতির বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবি না ফেরার দেশে পারি জমালেন বীরমুক্তিযোদ্ধা আব্দুল মজিদ জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই সকল ধর্মের মানুষ শান্তিতে ধর্ম পালন করতে পারছে-এড.সুজিত কপিলমুনিতে শান্তিপূর্ণভাবে শারদীয় দূর্গোৎসব সম্পন্ন বরিশাল সমিতির উদ্যোগে শের-এ -বাংলার জন্ম বার্ষিকী পালিত রূপসায় ইউপি নির্বাচনের সম্ভাব্য প্রার্থীদের মন্দিরে অনুদান ও মত বিনিময় রূপসায় সাবেক চেয়ারম্যান মিজানের পূজা মন্দির মতবিনিময় ও অর্থ বিতরণ রূপসায় আ’লীগ নেতা চঞ্চল মিত্রের মতবিনিময় ও মণ্ডপে অনুদান বিতরণ ডুমুরিয়ায় আ’লীগ নেতা’র পূজা মন্ডপ পরিদর্শন রামপালে বাইনতলা ইউনিয়ন বিএনপির কর্মী  সভা

৭ দিনেও উদ্ধার হয়নি চুরি হওয়া যুবলীগ নেতার মটর সাইকেল

  • আপডেট : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০, ১১.১২ পিএম
paikgasa

পাইকগাছা প্রতিনিধি : পাইকগাছার যুবলীগ নেতা কবির উদ্দীন সরদারের চুরি হওয়া মটর সাইকেলটি গত ৭ দিনেও উদ্ধার করা যায়নি।

এ ঘটনার পর থেকে চুরি আতঙ্কে উদ্বেগ এবং উৎকণ্ঠের মধ্যে রয়েছে এলাকার মটর সাইকেল ব্যবহার কারীরা।

উল্লেখ্য যুবলীগ নেতা কবির উদ্দীন তার ব্যবহত খুলনা-ল-১১-২৭১৩ নং লাল রঙের হাং মটর সাইকেলটি গত ১১ অক্টোবর রোববার দুপুর ১২টার দিকে পৌর সদরের সরকারী স্বাস্থ্য কেন্দ্রের পাশে রেখে বাজারে অবস্থান করছিল। কিছুক্ষন পর যেখানে গাড়ি রাখছিল সেখানে গিয়ে দেখে তার মটর সাইকেলটি নাই।

এ ঘটনায় থানায় জিডি করা হয়। এব্যাপারে যুবলীগনেতা কবির উদ্দীন জানান চুরি হওয়ার পরপরই পৌর সদরের দুটি সিসি ক্যামেরাই এক ব্যক্তিকে মটর সাইকেলটি নিয়ে যেতে দেখা গেছে।

কিন্তু পুলিশ গত এক সপ্তাহেও মটর সাইকেলটি উদ্ধার করতে পারেনি। এর আগেও এলাকা থেকে অসংখ্য মটর সাইকেল চুরি হওয়ার ঘটনা ঘটেছে।

 

 

অন্যান্য সংবাদ :

পাইকগাছা নারী নির্যাতন ও বাল্যবিবাহ প্রতিরোধ প্লাটফর্মের বিবৃতি

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।