বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৭:৩৫ অপরাহ্ন

না ফেরার দেশে পারি জমালেন বীরমুক্তিযোদ্ধা আব্দুল মজিদ

  • আপডেট : সোমবার, ২৬ অক্টোবর, ২০২০, ৯.১৯ পিএম

ফয়সাল আহমেদ চিলমারী (কুড়িগ্রাম) : কুড়িগ্রামের চিলমারী উপজেলার খরখরিয়া তেলীপাড়া নিবাসী মৃত কসব উদ্দিন শেখের পুত্র বাংলাদেশ পুলিশের অবসরপ্রাপ্ত এস, আই বীরমুক্তিযোদ্ধা আব্দুল মজিদ শেখ আজ ভোর ৩টা ৩০ মিনিটে রংপুরের একটি বেসরকারি ক্লিনিকে মৃত্যুবরণ করেন। মৃত্যু কালে তার বয়স হয়েছিলো ৭৪ বছর।

আব্দুল মজিদ শেখ মৃত্যুকালে ২ স্ত্রী, ৫ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ বিকেল ৪টা ৩০ মিনিটে চরখরখরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে রাষ্ট্রীয় মর্যাদা এবং জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করার কথা রয়েছে।

তার মৃত্যুতে চিলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত আলী সরকার বীরবিক্রম, উপজেলা নির্বাহী অফিসার এ, ডবিøউ, এম রায়হান শাহ্, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল কুদ্দুছ সরকার, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক সাংবাদিক এস, এম নুরুল আমিন সরকার, রমনা মডেল ইউপি চেয়ারম্যান মোঃ আজগার আলী সরকার প্রমুখ

শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

 

 

অন্যান্য সংবাদ :

জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই সকল ধর্মের মানুষ শান্তিতে ধর্ম পালন করতে পারছে-এড.সুজিত

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

One response to “না ফেরার দেশে পারি জমালেন বীরমুক্তিযোদ্ধা আব্দুল মজিদ”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।