বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৮:১৬ অপরাহ্ন

পিরোজপুরে ভূমি সহকারী কর্মকর্তার বিরুদ্ধে ঘুষ গ্রহণ ও হয়রানীর অভিযোগে

  • আপডেট : সোমবার, ২৬ অক্টোবর, ২০২০, ৮.০৩ পিএম

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের কাউখালী উপজেলার ১নং সয়না রঘুনাথপুর ইউনিয়নের উপ সহকারী ভূমি কর্মকর্তা ও তশীলদার মানিক লাল দাশের বিরুদ্ধে উৎকোচ গ্রহন ও চাওয়া, অসৌজন্য মূলক আচারন ও হয়রানী করার অভিযোগ এনে ভূক্ত ভোগীরা সোমবার ২৬ অক্টোবর প্রেস ক্লাবে সংবাদ সম্মেললে লিখিত অভিযোগ করেন।

উজিয়ালখান গ্রামের ভূক্তভোগী মোঃ কেরামত আলী বেতকা গ্রামের শহীদুল সরদার, একই গ্রামের মনির হোসেন এবং জব্দকাঠী গ্রামের আলী হোসেন সরদারের স্ত্রী খাদিজা বেগম অভিযোগকারীরা বলেন জমির দলিল নামজারী করার উদ্দেশ্যে উপজেলার ১নং ইউনিয়নের উপ-সহকারী ভূমি কর্মকর্তার কাছে নামজারীর করার জন্য গেলে দলিল প্রতি ৭ হাজার টাকা তাকে দিতে হবে। দীর্ঘদিন তার কাছে নামজারীর জন্য কাগজ নিয়ে গেলেও টাকা ছাড়া নাম জারীর কোন কাগজ গ্রহণ করে নাই। বরং বিভিন্ন সময় অসভ্যনীয় আচারন করেছেন।

এ ব্যাপারে ভূক্তভোগী কেরামত আলী অভিযোগ করেন তিনি বিভিন্ন সময় তিনটি দলিল নামজারী করাতে গিয়ে ৩ দফায় নিরুপায় হয়ে ঘুষ দিয়ে নামজারী করিয়েছেন। অন্য আর একটি দলিল নামজারী করতে গিয়ে ঘুষের টাকা আগে না দেওয়ায় তার কাগজ জমা না রেখে ছুড়ে ফেলে দেয়।

এ ব্যাপারে জেলা প্রসাশক মহোদয়ের কাছে লিখিত অভিযোগ দিলে। দুই দফায় জেলা প্রসাশক মহোদয়েরের অফিসে অভিযোগের তদন্ত কর্মকর্তার সম্মূখে তিনি বক্তব্য দিয়েছেন। ন্যায় বিচার ও হয়রানীর হাত হইতে রক্ষা পাওয়ার জন্য তিনি এই সংবাদ সম্মেলন করেন।

 

 

অন্যান্য সংবাদ :

কেশবপুরে পৌর কাউন্সিলর প্রার্থী সেলিম খাঁনের পূজামন্ডপ পরিদর্শন

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

One response to “পিরোজপুরে ভূমি সহকারী কর্মকর্তার বিরুদ্ধে ঘুষ গ্রহণ ও হয়রানীর অভিযোগে”

  1. […] আদালতের ২ জনকে অর্থদন্ড প্রদান পিরোজপুরে ভূমি সহকারী কর্মকর্তার বির… কেশবপুরে পৌর কাউন্সিলর প্রার্থী […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।