বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৮:১০ অপরাহ্ন

সাতবাড়িয়ায় পূজামন্ডপ পরিদর্শন করলেন চেয়ারম্যান প্রার্থী জি এম মিল্টন

  • আপডেট : সোমবার, ২৬ অক্টোবর, ২০২০, ৭.৪৩ পিএম

কেশবপুর (যশোর) প্রতিনিধি : শারদীয় দুর্গাপূজা উপলক্ষে কেশবপুর উপজেলার সাতবাড়িয়া ইউনিয়নের ছয়টি পূজামন্ডপ পরিদর্শন এবং ব্যাক্তিগতভাবে আর্থিক অনুদান বিতরণ করেন সাবেক উপজেলা চেয়ারম্যান মরহুম আলহাজ্ব জি এম এরশাদ-এর পূত্র আওয়ামী লীগনেতা জি এম মিজানুর রহমান মিল্টন।

রবিবার সন্ধ্যায় সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশি জি এম মিজানুর রহমান মিল্টন শতাধিক মোটর সাইকেল বহর নিয়ে সাতবাড়িয়া ইউনিয়নের সাতবাড়য়া পশ্চিমপাড়া পাকুড়তলা সার্বজনীন পূজামন্দির, মির্জানগর মাঝেরপাড়া শিমুলতলা সার্বজনীন পূজামন্দির, সাতবাগিয়া ঘোষপাড়া সার্বজনীন পূজামন্দির, কড়িয়াখালি পশ্চিমপাড়া সার্বজনীন পূজামন্দির, কড়িয়াখালি পূর্বপাড়া সার্বজনীন পূজামন্দির ও ভাল্যুকঘর রথখোলা সার্বজনীন পূজামন্দিরের পূজামন্ডপ পরিদর্শন এবং ব্যাক্তিগতভাবে আর্থিক অনুদান বিতরণ করেন। এসময় স্বস্ব মন্দির কমিটির সভাপতি ও সম্পাদক এবং বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

অন্যান্য সংবাদ :

কেশবপুরে মৎস্য ঘের নিয়ে বিরোধে হামলায় আহত-১

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

One response to “সাতবাড়িয়ায় পূজামন্ডপ পরিদর্শন করলেন চেয়ারম্যান প্রার্থী জি এম মিল্টন”

  1. […] সেলিম খাঁনের পূজামন্ডপ পরিদর্শন সাতবাড়িয়ায় পূজামন্ডপ পরিদর্শন করলেন … কেশবপুরে মৎস্য ঘের নিয়ে বিরোধে […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।