মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১১:৫৮ অপরাহ্ন
বিশেষ ঘোষণা
# নিয়মিত আপডেট সংবাদ পড়তে ভিজিট করুন নতুন সকাল ডটকম # পড়ুন ও বিজ্ঞাপন দিন

শেখ হাসিনার চাচি ও এমপি শেখ হেলালের মা আর নেই, আ’লীগের শোক

  • আপডেট : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০, ১০.৪৭ পিএম
শেখ রাজিয়া নাসের

নিজস্ব প্রতিবেদক : শহীদ শেখ আবু নাসেরের সহধর্মিনী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচি ও সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন ও শেখ সালাউদ্দীন জুয়েলের মা মোসা. রাজিয়া নাসের (৮৬) আর নেই।

আজ সোমবার রাত ৯টায় রাজধানীর এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেনে (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি বেশ কিছুদিন যাবৎ বার্ধক্য জনিত অসুস্থতায় ভুগছিলেন।

এ সময়ে মরহুমার বড় ছেলে শেখ হেলাল উদ্দিন এমপি, মেজ ছেলে সেখ সালাহ্ উদ্দিন জুয়েল এমপি, সেজ ছেলে শেখ সোহেল, শেখ জালাল উদ্দিন রুবেল, শেখ বেলাল উদ্দিন বাবু, মেয়ে মিনা বেগম এবং লোনা বেগম, পৌত্র শেখ সারহান নাসের তন্ময় এমপি সহ পুত্রবধূরা হাসপাতালে উপস্থিত ছিলেন। এদিকে শেখ রিজিয়া নাসেরের মৃত্যুর সংবাদ পেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শোকে ভেঙ্গে পড়েন। হাসপাতালে কান্নায় ভেঙ্গে পড়েন পরিবারের সদস্য সহ আগন্তুকেরা। মৃত্যুকালে তিনি ৫ ছেলে, ২ মেয়ে, নাতি নাতনি, আত্মীয় স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুর সংবাদে খুলনা সহ সারা দেশে শোকের ছায়া নেমে আসে। মরহুমার নামাজে জানাযা আজ মঙ্গলবার বাদ জোহর বনানীতে অনুষ্ঠিত হবে। জানাযা শেষে মরহুমাকে বনানি কবরস্থানে দাফন করা হবে।

 

।। খুলনা মহানগর ও জেলা আ’লীগের শোক ।।

 

শহীদ শেখ আবু নাসেরের সহধর্মিনী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচি ও সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন ও শেখ সালাউদ্দীন জুয়েলের মা মোসা. রাজিয়া নাসেরের  মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

বিবৃতিদাতারা হলেন- শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী, খুলনা মহানগর আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ শহিদুল হক মিন্টু। অনুরুপ শোক বিবৃতি দিয়েছেন সদর থানা আওয়ামী লীগ সভাপতি এ্যাড. মো. সাইফুল ইসলাম, দৌলতপুর থানা আওয়ামী লীগ সভাপতি শেখ সৈয়দ আলী, খালিশপুর থানা আওয়ামী লীগ সভাপতি একেএম সানাউল্লাহ নান্নু, সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, খানজাহান আলী থানা আওয়ামী লীগের সভাপতি শেখ আবিদ হোসেন, সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাউন্সিলর ফকির মো. সাইফুল ইসলাম, খালিশপুর থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম বাশার, সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তসলিম আহমেদ আশা, দৌলতপুর থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম বন্দ, খানজাহান আলী থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এস এম আনিছুর রহমান।

 

সাবেক ডেপুটি স্পিকার কর্ণেল (অব:)
শওকত আলীর মৃত্যুতে আ’লীগের শোক

জাতীয় সংসদের সাবেক ডেপুটি স্পিকার কর্ণেল (অব:) শওকত আলীর মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ¦ তালুকদার আব্দুল খালেক, জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।