মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১১:২১ অপরাহ্ন
বিশেষ ঘোষণা
# নিয়মিত আপডেট সংবাদ পড়তে ভিজিট করুন নতুন সকাল ডটকম # পড়ুন ও বিজ্ঞাপন দিন

রূপসায় নকল বিড়িসহ আটক ১, জেল-জরিমানা

  • আপডেট : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০, ৯.১২ পিএম
রূপসায় নকল বিড়ি সহ আটক ১, জেল-জরিমানা

নিজস্ব প্রতিবেদক : খুলনা জেলা ডিবি ও রূপসা উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট  সাদিয়া ইসলামের নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা করে জাবুসা চৌরাস্তার মোড় হতে ৬৫ প্যাকেট নকল গোপাল বিড়ি সহ  মোঃ মাহামুদ শেখকে (৪৭) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। পরে তাকে ৫ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

পুলিশ জানায়-জেলা গোয়েন্দা শাখা অফিসার ইনচার্জ সেখ কনি মিয়া ও উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদিয়া ইসলাম এর নেতৃত্বে এএসআই (নিঃ) মোঃ মামুন হোসেন সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ ১৯ নভেম্বর মাদকদ্রব্য উদ্ধার, চোরাচালান চক্র গ্রেফতার ও বিশেষ অভিযান পরিচালনা চালাতে থাকে। অভিযানিক দলটি রূপসা থানাধীন কুদিরবটতলা অবস্থানকালে গোপনসূত্রে সংবাদের ভিত্তিতে জানতে পারেন, জাবুসা চাররাস্তার মোড়ে একজন ব্যক্তি নকল বিড়ি বিক্রি করার জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদ উর্দ্ধতন কর্তৃপক্ষকে মোবাইল ফোনে অবহিত করে সংবাদের সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহনের লক্ষ্যে দুপুর আড়াইটায় জাবুসা চাররাস্তার মোড় হতে আসামি  মোঃ মাহামুদ শেখকে ৬৫ প্যাকেট নকল বিড়িসহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাহামুদ বটিয়াঘাটার নারায়নপুর গ্রামের মৃত রহমত উল্লাহর ছেলে। এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদিয়া ইসলাম আসামীকে ৩০ হাজার টাকা জরিমানা ও  পাঁচ মাসের বিনাশ্রম কারাদন্ত প্রদান করেন।

 

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।