বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১২:১৬ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা
# নিয়মিত আপডেট সংবাদ পড়তে ভিজিট করুন নতুন সকাল ডটকম # পড়ুন ও বিজ্ঞাপন দিন

কপিলমুনিতে কেকেএসপি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

  • আপডেট : শনিবার, ২১ নভেম্বর, ২০২০, ৬.০৯ পিএম
কপিলমুনিতে কেকেএসপি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

প্রবীর জয়, কপিলমুনি : পাইকগাছা উপজেলার কপিলমুনিতে ৮ দলীয় নক আউট ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান শুক্রবার (২০ নভেম্বর) বিকাল ৪ টায় কপিলমুনি সহচরী বিদ্যামন্দির স্কুল এন্ড কলেজ মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।

কপিলমুনি কেকেএসপি কর্তৃক আয়োজিত ফাইনাল খেলায় অংশগ্রহন করেন, স্বাগতিক দল কপিলমুনি কেকেএসপি ফুটবল একাদশ ও চাউল ব্যবসায়ী সমিতি ফুটবল একাদশ।

উক্ত খেলা গোল শূন্য অবস্থায় শেষ হওয়ায় ট্রাইব্রেকারের মাধ্যমে ৭-৮ গোলে কপিলমুনি কেকেএসপি ফুটবল একাদশ চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করেন। তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ন ও কয়েক হাজার দর্শক সমাগমের মধ্যে অনুষ্ঠিত এ খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় বিজয়ী দলের গোলরক্ষক আকাশ।

খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন কপিলমুনি ইউপি চেয়ারম্যান কওছার আলী জোয়ার্দ্দার। উক্ত খেলায় উপস্থিত ছিলেন, সহচরী বিদ্যামন্দির স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক কবির আহমেদ, কেকেএসপি’র অন্যতম কর্ণধর বিশিষ্ঠ ক্রীড়া ব্যক্তিত্ব শেখ আব্দুর রশিদ, বণিক পিতা এম বুলবুল আহমেদ, সাংবাদিক ও মানবাধিকার কর্মী এস এম মুস্তাফিজুর রহমান পারভেজ, ত্রিদিব কান্তি মন্ডল, ব্যবসায়ী আছির উদ্দীন গাজী, আলহাজ্ব রফিকুল ইসলাম ও ইউপি সদস্য আজিজ বিশ্বাস প্রমুখ। উক্ত খেলায় ধারাভাষ্যে ছিলেন, বিপ্রজিত মন্ডল ও তপন।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।