মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১১:০২ অপরাহ্ন
বিশেষ ঘোষণা
# নিয়মিত আপডেট সংবাদ পড়তে ভিজিট করুন নতুন সকাল ডটকম # পড়ুন ও বিজ্ঞাপন দিন

কেশবপুরে থ্রী হুইলার চালকের মৃত্যুতে তার পরিবারকে আর্থিক সহায়তা

  • আপডেট : শনিবার, ২১ নভেম্বর, ২০২০, ৯.৫৫ পিএম
কেশবপুরে থ্রী হুইলার চালকের মৃত্যুতে তার পরিবারকে আর্থিক সহায়তা

কেশবপুর (যশোর) প্রতিনিধি : যশোরের কেশবপুর থ্রী হুইলার মালিক সমিতি (রেজিঃ নং ২২৩১)-এর পক্ষ থেকে থ্রী হুইলার চালক মিন্টুর মৃত্যুতে তার পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

কেশবপুরস্থ স্টান্ডে থ্রী হুইলার মালিক সমিতির সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে শনিবার সন্ধ্যায় থ্রী হুইলার চালক মিন্টুর পিতা ইবাদ আলীর হাতে আর্থিক সহায়তা তুলে দেন যশোর জেলা জাতীয় শ্রমিকলীগের সহ-সাংগঠনিক সম্পাদক ও কেশবপুর পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর মফিজুর রহমান খান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন থ্রী হুইলার মালিক সমিতির লাইন সম্পাদক আয়ুব আলী, পৌর যুবলীগনেতা এস এম সোহেল রানা, থ্রী হুইলার ড্রাইভার ইয়াসিন আলী, জুয়েল রানা, মাসুদ রানা, দীলিপ সেন, তাপশ রায়, চন্দন দাশ প্রমুখ।

গৌরীঘোনায় এনজিও
কর্মকর্তার লাশ উদ্ধার

যশোরের কেশবপুর উপজেলার গৌরীঘোনা ইউনিয়নের সন্যাসগাছা গ্রাম থেকে দলিলুর রহমান (৪১) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার গৌরিঘোনা এসকেএস ফাউডেশন নামে একটি এনজিও’র কর্মকর্তা।

জানাগেছে, শনিবার বেলা ১১টার দিকে কেশবপুর উপজেলার সন্ন্যাসগাছা গ্রামের বিশ্বজিত দের বাড়ি থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। দলিলুর পাবনা জেলার চাটমোহর উপজেলার মধ্য সালিখা গ্রামের জামাত আলীর ছেলে।

কেশবপুর থানার ওসি জসিম উদ্দিন জানান, ময়নাতদন্তের জন্য লাশ যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

‘চাঁদের আলো’র উদ্যোগে বিসিএস ডিগ্রি
অর্জন বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

যশোরের কেশবপুর উপজেলার ইমাননগর গ্রামের স্থানীয় সমাজ হিতৈষী সংগঠন “চাঁদের আলো”র উদ্যোগে ২০ নভেম্বর মুজগুন্নী সরকারি প্রাথমিক বিদ্যালয় কক্ষে বিসিএস (বাংলাদেশ সিভিল সার্ভিস) ক্যাডার সাধারণ শিক্ষা ডিগ্রি অর্জন বিষয়ক একটি ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন জালঝাড়া সিদ্দিকিয়া ফাজিল মাদ্রাসার সহকারী অধ্যাপক হাফেজ মাওলানা মোঃ ফখরুল ইসলাম।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাগোরঘোপ মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক মাওলানা মোঃ জালাল উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাঁঠালতলা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাওলানা মোঃ হাশেম আলী।

শুরুতেই পবিত্র কোরান থেকে তেলোয়াত করেন মুজগুন্নী-ইমাননগর হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক হাফেজ মোঃ মহিব্বুল্লাহ। রিসোর্স পারসন হিসেবে মুল অধিবেশন পরিচালনা করেন বাগেরহাট সরকারি পি.সি. কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মোঃ ইমরান হোসেন (বিসিএস)। ওরিয়েন্টেশন শেষে বক্তব্য রাখেন ডাঃ সোহানুর রহমান, আলমগীর সিদ্দিক সবুজ, চাঁদের আলোর সম্পাদক কামরুজ্জামান, মঈনুল ইসলাম, আঃ কুদ্দুস প্রমুখ।

এছাড়া শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন নাছিম রেজা ও রিক্তা পারভিন। অনুষ্ঠান পরিচালনা করেন চাঁদের আলোর পরিচালক রম্য উপস্থাপক ও ছড়াকার মোঃ মুনছুর আলী। এ অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণি ও বিদ্যালয়ের মোট ৩৫ জন মেধাবী শিক্ষার্থী অংশগ্রহন করেন। অনুষ্ঠানের রিসোর্স পারসনকে চাঁদের আলোর পক্ষ থেকে সম্মাননা স্মারক ক্রেষ্ট উপহার দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।