মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১১:১২ অপরাহ্ন
বিশেষ ঘোষণা
# নিয়মিত আপডেট সংবাদ পড়তে ভিজিট করুন নতুন সকাল ডটকম # পড়ুন ও বিজ্ঞাপন দিন

চাটমোহর উন্নয়ন ফোরামের উদ্যোগে শীতার্থদের মাঝে কম্বল বিতরন

  • আপডেট : শনিবার, ২১ নভেম্বর, ২০২০, ৬.২১ পিএম
চাটমোহর উন্নয়ন ফোরামের উদ্যোগে শীতার্থদের মাঝে কম্বল বিতরন

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহরে ‘চাটমোহর উন্নয়ন ফোরাম’ সংগঠনের উদ্যোগে শনিবার ২১ নভেম্বর সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলার হান্ডিয়াল, ছাইকোলা, ফৈলজানা, পার্শ্বডাঙ্গা ও মথুরাপুর ইউনিয়নে কম্বল বিতরন করা হয়।

চাটমোহর উন্নয়ন ফোরামের সভাপতি পুলিশের অতিরিক্ত ডিআইজি ও র‌্যাব-৪ এর কমান্ডার মোজাম্মেল হক বিপিএম.পিপিএম, সাধারন সম্পাদক ডাঃ রকিবুল ইসলাম, কোষাধ্যক্ষ নাজির উদ্দিন, মেজর শহীদুল্লাহ, ইঞ্জিনিয়ার ওসমান গনী কম্বল ও মাস্ক বিতরন করেন।

এছাড়া বিশিষ্ট সমাজসেবক রবিউল করিম, হান্ডিয়াল ইউপি চেয়ারম্যান কে.এম. জাকির হোসেন, হান্ডিয়াল পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মফিজুল হক, ছাইকোলা ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, পার্শ্বডাঙ্গা ইউপি চেয়ারম্যান আজহার আলী, বিশিষ্ট ব্যবসায়ী রুহুল আমীন, হান্ডিয়াল প্রেসক্লাব সাধারণ সম্পাদক সোহেল রানা জয় ও শিক্ষক ও সাংবাদিক এম এ জিন্নাহ, সাংবাদিক মিজানুর রহমান সহ বিভিন্ন গন্যমান্য ব্যক্তি উপস্থিত থেকে কম্বল ও মাস্ক বিতরন করেন।

২০ নভেম্বর উপজেলার গুনাইগাছা বিলচলন, মূলগ্রাম, ডিবিগ্রাম ও হরিপুর ইউনিয়ন এবং পৌরসভায় কম্বল বিতরন করা হয়। দুই দিন ব্যাপী উপজেলার ১১টি ইউনিয়ন ও একটি পৌরসভায় মোট ৩ হাজার ৬টি কম্বল ও ৩ হাজার ৫০০ পিচ মাস্ক বিতরন করা হয়ে।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।