বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১২:৩০ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা
# নিয়মিত আপডেট সংবাদ পড়তে ভিজিট করুন নতুন সকাল ডটকম # পড়ুন ও বিজ্ঞাপন দিন

তালার দরমুড়াগাছা দিবা-নৈশ ফুটবল টুর্নামেন্টে মহিষাডাঙ্গা বলাকা যুবসংঘ চ্যাম্পিয়ন

  • আপডেট : শনিবার, ২১ নভেম্বর, ২০২০, ৬.২৪ পিএম
তালার দরমুড়াগাছা দিবা-নৈশ ফুটবল টুর্নামেন্টে মহিষাডাঙ্গা বলাকা যুবসংঘ চ্যাম্পিয়ন

তালা প্রতিনিধি : তালার দরমুড়াগাছা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ১৬ দলীয় ডে-নাইট নকআউট ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। দরমুড়াগাছা আলোকিত যুবসংঘ’র উদ্যোগে অনুষ্ঠিত টুর্নামেন্টে মহিষাডাঙ্গা বলাকা যুবসংঘ চ্যাম্পিয়ন হয়।

জানাগেছে, দিবা-নৈশ টুর্নামেন্টের ফাইনাল খেলা বুধবার রাতে অনুষ্ঠিত হয়। খেলায় খেশরা ইউপি চেয়ারম্যান প্রভাষক রাজিব হোসেন রাজু প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খেশরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল্লাহ-আল-মামুন তাজ, তালা রিপোর্টার্স ক্লাবের অর্থ সম্পাদক প্রভাষক এস.আর. আওয়াল, আওয়ামী লীগ নেতা গোপাল চন্দ্র মন্ডল ও সরদার সুমন।

উক্ত টুর্নামেন্টের ১ম সেমিফাইনালে মহিষাডাঙ্গা বলাকা যুব সংঘ ১-০ গোলে দরমুড়াগাছা মৎসজীবী কল্যান সমিতিকে পরাজিত করে ফাইনালে ওঠে। অপরদিকে একইদিন অনুষ্ঠিত ২য় সেমিফাইনালে বাতুয়াডাঙ্গা যুব সংঘকে টাইব্রেকারে পরাজিত করে বাতুয়াডাঙ্গা শহিদ সুশীল স্মৃতি সংঘ।

এদিনের রাত ১২টার দিকে একই মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় মহিষাডাঙ্গা বলাকা যুবসংঘ ১-০ গোলে বাতুয়াডাঙ্গা সুশীল স্মৃতি সংঘকে পরাজিত করে টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়।

তীব্র প্রতিদ্বন্দিতাপূর্ন ফাইনাল ম্যাচে বিজয়ী দলের কপিল সরকার চমৎকার নৈপুণ্য প্রদর্শন করে একমাত্র গোলটি করেন এবং ম্যান অফ দ্যা ফাইনাল নির্বাচিত হন।

এছাড়া পুরো টুর্নামেন্টে অসাধারন ক্রীড়া নৈপুণ্যতা প্রদর্শন করায় মহিষাডাঙ্গা বলাকা যুব সংঘ’র প্রান্ত সরকার ম্যান অফ দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন।

টুর্নামেন্ট পরিচালনা করেন, চৌকোস ফুটবলার তৌহিদুর রহমান দিদার। তাঁর সহযোগী ছিলেন মহিতোষ সরকার ও রনজিৎ মন্ডল। দিবা-রাত্র অনুষ্ঠিত খেলাটি এলাকার শত শত দর্শক উপভোগ করেন।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।