মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১১:৩৬ অপরাহ্ন
বিশেষ ঘোষণা
# নিয়মিত আপডেট সংবাদ পড়তে ভিজিট করুন নতুন সকাল ডটকম # পড়ুন ও বিজ্ঞাপন দিন

নির্বাচন পরিক্রমা : দূর্ণীতিমুক্ত সমাজ গড়তে আত্মনিয়োগ করতে চান আব্দুর রাজ্জাক

  • আপডেট : শনিবার, ২১ নভেম্বর, ২০২০, ১১.১৯ পিএম
নির্বাচন পরিক্রমা : দূর্ণীতিমুক্ত সমাজ গড়তে আত্মনিয়োগ করতে চান আব্দুর রাজ্জাক

নিজস্ব প্রতিবেদক : আসন্ন তেরখাদা উপজেলার ৪ নং সাচিয়াদাহ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ’লীগের সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে দৃঢ় অভিপ্রায় ব্যক্ত করেন উপজেলা আ’লীগের ধর্ম বিষয়ক সম্পাদক, উপজেলা শিক্ষা কামিটির সদস্য, বিশিষ্ট সমাজসেবক মাওঃ মোল্যা আব্দুর রাজ্জাক।

তিনি দীর্ঘদিন ধরে সাচিয়াদাহ ইউনিয়নের সাধারন মানুষের পাশে থেকে তাদের সেবা করে আসছেন এবং করোনাকালীন সময় ইউনিয়নের বিভিন্ন এলাকায় অসহায় কর্মহীন মানুষের মাঝে ত্রান ও অর্থ বিতরণ করেছেন।

খুলনা-৪ আসনের এমপি আব্দুস সালাম মূর্শেদীর অত্যান্ত আস্থাভাজন কর্মী তিনি। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আ’লীগের একজন রাজনীতিবিদ হিসেবে এবার ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করতে চান তিনি।

তিনি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভব্য আ’লীগের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে গরিবের মাল আত্মসাত ও দুর্ণিতিকে হারাম করে সমাজ সেবায় নিজেকে আত্মনিয়োগ করা সহ অবহেলিত ইউনিয়নবাসীর ভাগ্যউন্নয়নের জন্য এলাকাবাসীর কাছে জনসেবার সুযোগ ও দোয়া কামনা করেন।

মোল্যা আব্দুর রাজ্জাক বলেন, ইউপি চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার উন্নয়নে রাস্তাঘাট, পুল, কালভার্ট উন্নয়ন সহ সমাজের দুর্ণিতি অবক্ষয় প্রতিরোধকল্পে সার্বত্মক নিজের জীবন উৎসর্গ করতে করব এবং সাচিয়াদাহ ইউনিয়নকে একটি আদর্শ দুর্ণিতিমূক্ত ইউনিয়ন পরিষদ উপহার দিব।

দল আমার অতীত ও বর্তমান কর্মকান্ড বিবেচনা করে দলীয় ভাবে মনোনয়ন দেবে বলে আমার বিশ্বাস আর দলীয় ভাবে মনোনয়ন পেলে এবং নির্বাচিত হলে মাদকমুক্ত স্বাস্থ্য সেবা নিশ্চিত ও আদর্শ সাচিয়াদাহ ইউনিয়ন পরিষদ গঠনে ইউনিয়নের সাধারন মানুষকে নিয়ে ইউনিয়নের উন্নয়নের কাজ করব।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।