বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৪:৫০ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা
বিশেষ ঘোষণা : নতুন সকাল ডটকম এর সকল জেলা ও উপজেলা প্রতিনিধিদের অবগতির জন্য জানানো যাচ্ছে, যারা এখনো পরিচয়পত্র নবায়ন করেননি বা আদৌ পরিচয়পত্র গ্রহণ করেননি। তাদেরকে দ্রুত যোগাযোগ করতে বলা হলো। -সম্পাদক।
সংবাদ শিরোনাম
বর্তমানে যে নির্বাচন হচ্ছে সেগুলো শুধুমাত্র আইওয়াশ : মঞ্জু করোনা ভ্যাকসিনেশন কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পাদনের লক্ষ্যে সভা অনুষ্ঠিত পিরোজপুরের কাউখালীতে বিএনপি নেতার শীত বস্ত্র বিতরণ খুলনায় কাল থেকে শুরু হচ্ছে চরমোনাইর নমুনায় তিনদিনব্যাপী মাহফিল  রূপসায় ১৬ দলীয় আরিফ স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন কাউখালীতে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের তৃতীয় শ্রেণির কর্মচারী পরিষদ গঠন বহিঃবিশ্বে দেশের সুনাম অর্জনে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই-এমপি সালাম মূর্শেদী রূপসায় কাজদিয়া নারী উন্নয়ন সংগঠনের মতবিনিময় সভা চাটমোহর শিক্ষক সমিতির পক্ষ থেকে পৌর মেয়রকে সংবর্ধনা প্রদান শুভদিয়ায় অগ্নিকান্ডে গোডাউন ভস্মিভুত ১০লক্ষ টাকার ক্ষতি

নির্বাচন পরিক্রমা : ছাগলাদাহ ইউপিতে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী বাবর

  • আপডেট : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০, ৪.১২ পিএম
নির্বাচন পরিক্রমা : ছাগলাদাহ ইউপিতে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী বাবর

নিজস্ব প্রতিবেদক : তেরখাদা উপজেলার ৩ নং ছাগলাদাহ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী প্রার্থী হিসেবে ভোটের মাঠে রয়েছেন তেরখাদার কোদলা গ্রামের কৃতিসন্তান, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এস এম বদরুল আলম বাবর।

ইতোমধ্যে ভোটারদের কাছে দোয়া প্রার্থনায় মাঠে সরব তিনি । স্বাধীনতার মূল্যবোধ, মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শে উজ্জিবিত হয়ে শিক্ষা শান্তির প্রগতির পতাকাকে বুকে ধারন করে ছাত্রলীগের রাজনীতি শুরু করেন এস এম বদরুল আলম বাবর।

তিনি জন্মগত সূত্রে বাংলাদেশ আওয়ামীলীগ পরিবারের সদস্য। ১৯৯০ সাল থেকে ১৯৯২ সাল পর্যন্ত ছাগলাদাহ ইউনিয়ন আদিল উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি ছিলেন, ১৯৯৪ সাল থেকে ১৯৯৬ সাল পর্যন্ত তেরখাদা উপজেলা ছাত্রলীগের সদস্য ও নর্থ খুলনা ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের সদস্য ছিলেন।

১৯৯৯ সাল থেকে ২০০৪ সাল পর্যন্ত ছাগলাদাহ ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক এবং সভাপতি ছিলেন। ২০০৪ সাল হতে বর্তমান উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। এস এম বদরুল আলম বাবর বলেন, ছাত্রলীগ থেকে রাজনীতিতে সক্রিয় আছি।

দল আমার অতীত ও বর্তমান কর্মকান্ড বিবেচনা করে দলীয় ভাবে মনোনয়ন দেবে বলে আমার বিশ্বাস। আর দলীয় ভাবে মনোনয়ন পেলে এবং নির্বাচিত হলে মাদকমুক্ত স্বাস্থ্য সেবা নিশ্চিতকরণ ও আদর্শ ছাগলাদহ ইউনিয়ন পরিষদ গঠনে সর্বস্থরের মানুষকে নিয়ে ইউনিয়নের উন্নয়নে কাজ করব।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।