রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০১:১৫ অপরাহ্ন
বিশেষ ঘোষণা
বিশেষ ঘোষণা : নতুন সকাল ডটকম এর সকল জেলা ও উপজেলা প্রতিনিধিদের অবগতির জন্য জানানো যাচ্ছে, যারা এখনো পরিচয়পত্র নবায়ন করেননি বা আদৌ পরিচয়পত্র গ্রহণ করেননি। তাদেরকে দ্রুত যোগাযোগ করতে বলা হলো। -সম্পাদক।
সংবাদ শিরোনাম
ঝিকরগাছা কুুুমরী বেতনা নদী থেকে অবৈধ বালু উত্তোলন বঙ্গবন্ধু’র স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে নিরলস পরিশ্রম করে চলেছেন প্রধানমন্ত্রী দাকোপে মরহুম আবুল খায়ের খানের স্মরণ সভা অনুষ্ঠিত বঙ্গবন্ধু’র সমাধিতে খুলনা জেলা আ’লীগের নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা নিবেদন রূপসায় শীতার্তদের মাঝে সাবেক মহিলা মেম্বরের শীতবস্ত্র বিতরণ খান আলী মুনসুর ছিলেন জাতীয়তাবাদী চেতনার বাতিঘর-বিএনপি নেতৃবৃন্দ রূপসায় শীতার্তদের মাঝে এমপি পত্নী কর্তৃক শীতবস্ত্র বিতরণ প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে কেসিসি কর্তৃপক্ষ আন্তরিকতার সাথে কাজ করছে-সিটি মেয়র মোংলা পৌর নির্বাচনে আ’লীগের মেয়র প্রার্থী শেখ আব্দুর রহমান জয়ী তেরখাদায় বীর মুক্তিযোদ্ধাদের মাঝে এমপি পত্নী শারমিন সালামের শীতবস্ত্র বিতরণ

বিএনপি নেতা ড. মামুন রহমানের মৃত্যুতে শোক

  • আপডেট : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০, ১১.৩১ এএম
বিএনপি নেতা ড. মামুন রহমানের মৃত্যুতে শোক

বিজ্ঞপ্তি : বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য, খুলনার ফুলতলা উপজেলার জামিরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, লন্ডন প্রবাসী ড. মামুন রহমান (৮২) আর নেই। সোমবার (২৩ নভেম্বর) বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩ টায় লন্ডনে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

লন্ডনে বসবাসকারী ড. মামুন রহমান পেশায় একজন উচ্চ শিক্ষিত চার্টার্ড একাউন্টেন্ড হলেও মানুষের সেবায় সুদুর লন্ডন থেকে নিজ এলাকায় জামিরার জনগনের অনুরোধে চেয়ারম্যান নির্বাচন করে বিপুল ভোটে নির্বাচিত হয়ে জনসেবায় মননিবেশ করে ছিলেন।

তিনি ডুমুরিয়া-ফুলতলা তথা জনতার এক আন্দোলনে দলের নেতাকর্মীদের পাশে থাকায় স্বৈরাচারী সরকার তার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করে এবং দেশে ফিরতে প্রতিবন্ধকতা সৃষ্টি করে।

তারপরও তিনি একাদশ সংসদ নির্বাচনে খুলনা-৫ (ডুমুরিয়া-ফুলতলা) আসনে বিএনপির প্রার্থী হতে এবং ডুমুরিয়া-ফুলতলার জনসাধারনের পাশে থাকতে গ্রেফতার আতংককে উরিয়ে দিয়ে লন্ডন থেকে এসে বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ে উপস্থিত হয়ে দলীয় মনোনয়ন গ্রহন করে, অতঃপর জমা দিলেও শরীক দলের প্রার্থীর কারনে দলীয় সিদ্ধান্তে মনোনয়ন প্রত্যাহার করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও এক কন্যা সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। বিএনপি নেতার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে যৌথভাবে বিবৃতি দিয়েছেন খুলনা জেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বিবৃতিদাতারা হলেন খুলনা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এস এম মনিরুল হাসান বাপ্পী, সহ সভাপতি খান জুলফিকার আলী জুলু, মোস্তফা উল বারী লাভলু, শেখ আলী আজগর, হাফিজুর রহমান, অধ্যাপক আইয়ুব আলী, মতিউর রহমান বাচ্চু, মিরাজুর রহমান মিরাজ, খান আইয়ুব আলী, রফিকুল ইসলাম বাবু, মাসুদ জমাদ্দার, আরিফুর রহমান, শফিকুল ইসলাম শফিক, আবু মুসা, হাবিবুর রহমান হবি, আব্দুল মালেক, মাসুম বিল্লাহ, খান আনোয়ার হোসেন, শেখ ইউসুফ আলী, ইলিয়াস মল্লিক, শেখ আব্দুর রহমান, হিরাঙ্গীর হোসেন হিরু, হিরু মোড়ল, যুবদল সভাপতি এস এম শামীম কবির, স্বেচ্ছাসেকবদল সভাপতি তৈয়বুর রহমান, শ্রমিকদল সভাপতি বাবু উজ্জ্বল কুমার সাহা, যুবদল সাধারন সম্পাদক ইবাদুল হক রুবায়েদ, জাসাস আহবায়ক সাইদুজ্জামান খান, স্বেচ্ছাসেকবদল সাধারন সম্পাদক আতাউর রহমান রুনু, শ্রমিকদল সাধারন সম্পাদক খান ইসমাইল হোসেন, ছাত্রদল সভাপতি আব্দুল মান্নান মিস্ত্রী, সাধারন সম্পাদক গোলাম মোস্তফা তুহিন, মহিলাদল সাধারন সম্পাদক এ্যাড. সেতারা সুলতানা, মৎস্যজীবীদল সিনিয়র যুগ্ম সম্পাদক আজিজুল ইসলাম, ওলমাদল সদস্য সচিব হাফেজ মাও. নজরুল ইসলাম, জাসাস সদস্য সচিব শহিদুল ইসলাম শহিদ প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।