বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৫:১৯ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা
বিশেষ ঘোষণা : নতুন সকাল ডটকম এর সকল জেলা ও উপজেলা প্রতিনিধিদের অবগতির জন্য জানানো যাচ্ছে, যারা এখনো পরিচয়পত্র নবায়ন করেননি বা আদৌ পরিচয়পত্র গ্রহণ করেননি। তাদেরকে দ্রুত যোগাযোগ করতে বলা হলো। -সম্পাদক।
সংবাদ শিরোনাম
বর্তমানে যে নির্বাচন হচ্ছে সেগুলো শুধুমাত্র আইওয়াশ : মঞ্জু করোনা ভ্যাকসিনেশন কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পাদনের লক্ষ্যে সভা অনুষ্ঠিত পিরোজপুরের কাউখালীতে বিএনপি নেতার শীত বস্ত্র বিতরণ খুলনায় কাল থেকে শুরু হচ্ছে চরমোনাইর নমুনায় তিনদিনব্যাপী মাহফিল  রূপসায় ১৬ দলীয় আরিফ স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন কাউখালীতে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের তৃতীয় শ্রেণির কর্মচারী পরিষদ গঠন বহিঃবিশ্বে দেশের সুনাম অর্জনে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই-এমপি সালাম মূর্শেদী রূপসায় কাজদিয়া নারী উন্নয়ন সংগঠনের মতবিনিময় সভা চাটমোহর শিক্ষক সমিতির পক্ষ থেকে পৌর মেয়রকে সংবর্ধনা প্রদান শুভদিয়ায় অগ্নিকান্ডে গোডাউন ভস্মিভুত ১০লক্ষ টাকার ক্ষতি

পাইকগাছায় ছাত্রী ধর্ষণের অভিযোগে মাদ্রাসা সুপার আটক

  • আপডেট : বুধবার, ২ ডিসেম্বর, ২০২০, ৯.২৫ পিএম
paikgasa

পাইকগাছা প্রতিনিধি : পাইকগাছায় এক মাদ্রাসা সুপারের বিরুদ্ধে ছাত্রীকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় ধর্ষণ মামলা হয়েছে।

পুলিশ মাদ্রাসা সুপার হাবিবুর রহমানকে আটক করেছে। আটক হাবিবুর লস্কর-পাইকগাছা ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার ও কয়রা উপজেলার খিরোল গ্রামের আব্দুল হাকিম সরদারের ছেলে। ভিকটিম একই মাদ্রাসার ৪র্থ শ্রেণির ছাত্রী ও ভিলেজ পাইকগাছা গ্রামের জনৈক ব্যক্তির নাতনী।

মামলা সূত্রে জানাগেছে, পিতার মৃত্যুর কারণে ভিকটিম তার মায়ের সাথে গত ৯ মাস ভিলেজ পাইকগাছা গ্রামে নানার বাড়ীতে বসবাস করে আসছে। তার মা এবং নানা তাকে একই এলাকার লস্কর-পাইকগাছা ইসলামিয়া দাখিল মাদ্রাসার ৪র্থ শ্রেণিতে ভর্তি করে দেয়।

তার মা বর্তমানে ইট-ভাটায় কর্মরত রয়েছে। করোনার কারণে মাদ্রাসা বন্ধ থাকলেও প্রতি রবিবার মাদ্রাসা সুপার ছাত্র-ছাত্রীদের পরীক্ষা নেয়। গত ৩০ নভেম্বর সোমবার ভোরে মাদ্রাসা সুপার ছাত্রীর বাড়ীতে এসে তাকে মাদ্রাসায় যাওয়ার কথা বলে।

সে অনুযায়ী ভিকটিম ছাত্রী মাদ্রাসায় গেলে অন্যান্য ছাত্র-ছাত্রীদের বাড়ীতে পাঠিয়ে দিয়ে মাদ্রাসার শয়নকক্ষে ফেলে ভিকটিম ছাত্রীকে মাদ্রাসা সুপার জোরপূর্বক ধর্ষণ করে।

সকাল ৮টার দিকে মাদ্রাসা থেকে কাঁদতে কাঁদতে বাড়ীতে আসলে তাকে জিজ্ঞাসা করলে মাদ্রাসা সুপার তাকে ধর্ষণ করেছে বলে জানাই। এ ঘটনায় ভিকটিমের নানা বাদী হয়ে থানায় মাদ্রাসা সুপারকে আসামী করে ধর্ষণ মামলা করে। যার নং- ০২, তাং- ০২/১২/২০২০ ইং।

ওসি এজাজ শফী জানান, এ ঘটনায় মাদ্রাসা সুপার হাবিবুর রহমানকে আটক করা হয়েছে। ওসি (তদন্ত) আশরাফুল আলম জানান, আটক সুপারকে আদালতে এবং ভিকটিম ছাত্রীকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।