বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৪:০৮ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা
বিশেষ ঘোষণা : নতুন সকাল ডটকম এর সকল জেলা ও উপজেলা প্রতিনিধিদের অবগতির জন্য জানানো যাচ্ছে, যারা এখনো পরিচয়পত্র নবায়ন করেননি বা আদৌ পরিচয়পত্র গ্রহণ করেননি। তাদেরকে দ্রুত যোগাযোগ করতে বলা হলো। -সম্পাদক।
সংবাদ শিরোনাম
বর্তমানে যে নির্বাচন হচ্ছে সেগুলো শুধুমাত্র আইওয়াশ : মঞ্জু করোনা ভ্যাকসিনেশন কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পাদনের লক্ষ্যে সভা অনুষ্ঠিত পিরোজপুরের কাউখালীতে বিএনপি নেতার শীত বস্ত্র বিতরণ খুলনায় কাল থেকে শুরু হচ্ছে চরমোনাইর নমুনায় তিনদিনব্যাপী মাহফিল  রূপসায় ১৬ দলীয় আরিফ স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন কাউখালীতে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের তৃতীয় শ্রেণির কর্মচারী পরিষদ গঠন বহিঃবিশ্বে দেশের সুনাম অর্জনে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই-এমপি সালাম মূর্শেদী রূপসায় কাজদিয়া নারী উন্নয়ন সংগঠনের মতবিনিময় সভা চাটমোহর শিক্ষক সমিতির পক্ষ থেকে পৌর মেয়রকে সংবর্ধনা প্রদান শুভদিয়ায় অগ্নিকান্ডে গোডাউন ভস্মিভুত ১০লক্ষ টাকার ক্ষতি

বরগুনায় অসহায় পরিবারের মাঝে জীবিকা নির্বাহ উপকরণ দিল নৌবাহিনী

  • আপডেট : বুধবার, ২ ডিসেম্বর, ২০২০, ৯.১৯ পিএম
বরগুনায় অসহায় পরিবারের মাঝে জীবিকা নির্বাহ উপকরণ দিল নৌবাহিনী

জাফর ইকবাল অপু : দেশব্যাপী করোনা পরিস্থিতি, নদীভাঙ্গন ও প্রাকৃতিক দূর্যোগের প্রভাবে ক্ষতিগ্রস্ত বরগুনা জেলার অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে জীবিকা নির্বাহ উপকরণ দিয়েছে বাংলাদেশ নৌবাহিনী।

কমান্ডার খুলনা নেভাল এরিয়ার তত্ত্বাবধানে অসহায় ও কর্মহীন পরিবারের সাহায্যার্থে বরগুনা জেলার সদর, আমতলী, তালতলি, বামনা, বেতাগী ও পাথরঘাটা উপজেলার ৬০টি দুস্থ পরিবারের মাঝে জীবিকা নির্বাহের জন্য সেলাই মেশিন, রিক্সা, জাল, ভ্যান, গরু ও ছাগল বিতরণ করা হয়।

দেশের সংকটময় পরিস্থিতি মোকাবেলায় প্রত্যন্ত অঞ্চলে ক্ষতিগ্রস্ত ও অসহায় ও দরিদ্র মানুষের সহায়তায় বাংলাদেশ নৌবাহিনী নিয়মিত এধরণের কার্যক্রম পরিচালনা করছে এবং পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে আশা করা যায়।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।