বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৪:৪৯ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা
বিশেষ ঘোষণা : নতুন সকাল ডটকম এর সকল জেলা ও উপজেলা প্রতিনিধিদের অবগতির জন্য জানানো যাচ্ছে, যারা এখনো পরিচয়পত্র নবায়ন করেননি বা আদৌ পরিচয়পত্র গ্রহণ করেননি। তাদেরকে দ্রুত যোগাযোগ করতে বলা হলো। -সম্পাদক।
সংবাদ শিরোনাম
বর্তমানে যে নির্বাচন হচ্ছে সেগুলো শুধুমাত্র আইওয়াশ : মঞ্জু করোনা ভ্যাকসিনেশন কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পাদনের লক্ষ্যে সভা অনুষ্ঠিত পিরোজপুরের কাউখালীতে বিএনপি নেতার শীত বস্ত্র বিতরণ খুলনায় কাল থেকে শুরু হচ্ছে চরমোনাইর নমুনায় তিনদিনব্যাপী মাহফিল  রূপসায় ১৬ দলীয় আরিফ স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন কাউখালীতে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের তৃতীয় শ্রেণির কর্মচারী পরিষদ গঠন বহিঃবিশ্বে দেশের সুনাম অর্জনে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই-এমপি সালাম মূর্শেদী রূপসায় কাজদিয়া নারী উন্নয়ন সংগঠনের মতবিনিময় সভা চাটমোহর শিক্ষক সমিতির পক্ষ থেকে পৌর মেয়রকে সংবর্ধনা প্রদান শুভদিয়ায় অগ্নিকান্ডে গোডাউন ভস্মিভুত ১০লক্ষ টাকার ক্ষতি

মুজিববর্ষ উপলক্ষে প্রান্তিক জেলেদের মাঝে কোস্টগার্ডের শীতবস্ত্র বিতরণ

  • আপডেট : বুধবার, ২ ডিসেম্বর, ২০২০, ৬.২৭ পিএম
মুজিববর্ষ উপলক্ষে প্রান্তিক জেলেদের মাঝে কোস্টগার্ডের শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক : মুজিব বর্ষ উদযাপন উপলক্ষ্যে বাংলাদেশ কোস্ট গার্ড মহাপরিচালক কর্তৃক প্রান্তিক জেলেদের মাঝে শীতবস্ত্র, লাইফ জ্যাকেট ও অন্যান্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী বিতরণ করা হয়েছে ।

প্রতিষ্ঠালগ্ন থেকেই বাংলাদেশ কোস্ট গার্ড এর এখতিয়ারভুক্ত এলাকায় চোরাচালান, মাদকদ্রব্য নিয়ন্ত্রন, মৎস্য সম্পদ সংরক্ষণ এর পাশাপাশি প্রান্তিক জেলেসহ অসহায় ও দুস্থদের মাঝে সাহায্য সহযোগিতা করে আসছে।

এরই ধারাবাহিকতায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে অদ্য দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোন কর্তৃক সাতক্ষীরা জেলায় অন্তর্গত সুন্দরবন সংলগ্ন প্রত্যন্ত এলাকায়জেলেদের মাঝে কম্বল, রেডিও, টর্চ লাইট, লাইফ জ্যাকেট, লাইফবয়, রেইনকোট বিতরণ এবং উক্ত এলাকায় সুপেয় পানির ব্যবস্থার জন্য নলকূপ স্থাপন করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কোস্ট গার্ডের মহাপরিচালক রিয়ার এডমিরাল এম আশরাফুল হক । এছাড়াও উক্ত অনুষ্ঠানে বাংলাদেশ কোস্ট গার্ডের উর্দ্ধতন কর্মকর্তাগণ ও স্থানীয় সম্মানিত ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দেশের সার্বিক ঘূর্ণিঝড়, জলোচ্ছাস, বন্যা ও মহামারীসহ সকল অপ্রত্যাশিত খারাপ পরিস্থিতিতে বাংলাদেশ কোস্ট গার্ড সর্বদা প্রস্তুত রয়েছে এবং ক্ষতিগ্রস্থ এলাকায় অসহায় ও দুস্থ মানুষের মাঝে কোস্ট গার্ডের নিয়মিত সহযোগিতা অব্যাহত আছে এবং ভবিষ্যতেও এ ধরনের কার্যক্রম চলমান থাকবে।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।