মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৪:২৩ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা
বিশেষ ঘোষণা : নতুন সকাল ডটকম এর সকল জেলা ও উপজেলা প্রতিনিধিদের অবগতির জন্য জানানো যাচ্ছে, যারা এখনো পরিচয়পত্র নবায়ন করেননি বা আদৌ পরিচয়পত্র গ্রহণ করেননি। তাদেরকে দ্রুত যোগাযোগ করতে বলা হলো। -সম্পাদক।
সংবাদ শিরোনাম
জাতীয় সংসদের সভাপতিমন্ডলীর সদস্য হলেন আব্দুস সালাম মূর্শেদী এম.পি রূপসায় ফল ও সবজি প্রক্রিয়াজাতকরণ বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত ডুমুরিয়ায় ১ লাখ ৬০হাজার টাকার কীটনাশক বিনষ্ট    ফকিরহাটে ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন কেশবপুরের সাবদিয়ায় ১৬ দলীয় ক্রিকেট টুর্নামেন্টে চাঁদের আলো চ্যাম্পিয়ান কেশবপুরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ বেনাপোলে ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী আটক রূপসায় ১৬ দলীয় ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে বেসরকারি সংস্থাসমূহকে দায়িত্বশীলতার সাথে কাজ করতে হবে-সিটি মেয়র রূপসায় অধ্যাপক চাইনিজের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

রূপসায় বীরশ্রেষ্ঠ  রুহুল আমীন ও বীর বিক্রম মো. মহিবুল্লাহর মাজারে পুস্পস্তবক অর্পন

  • আপডেট : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০, ১০.৫৭ এএম
রূপসায় বীরশ্রেষ্ঠ  রুহুল আমীন ও বীর বিক্রম মো. মহিবুল্লাহর মাজারে পুস্পস্তবক অর্পন

নিজস্ব প্রতিবেদক : শহীদ বীরশ্রেষ্ঠ  রুহুল আমীন ও বীর বিক্রম মো. মহিবুল্লাহর ৪৯তম সাহাদত বার্ষিকী উপলক্ষে আজ ১০ ডিসেম্বর সকালে পূর্ব রূপসাস্থ মাজার প্রাঙ্গনে পুস্পস্তবক অর্পনের মাধ্যমে শ্রদ্ধা, কুচকাওয়াজ ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ নৌবাহিনী, রূপসা প্রেসক্লাব ও বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিকদল এসব কর্মসূচিতে অংশগ্রহণ করে।

দিনের শুরুতে বীরদ্বয়ের সম্মানে বাংলাদেশ নৌবাহিনী পূর্ব-রূপসাস্থ বীরদ্বয়ের মাজারে পুস্পস্তবক অর্পন ও কুচকাওয়াজের মাধ্যমে যথাযথ সম্মান প্রদর্শন করে। এরপর রূপসা প্রেসক্লাব ও জাতিয়তাবাদী শ্রমিকদল রূপসা উপজেলা শাখা পর্যায়ক্রমে পুস্পস্তবক অর্পন ও বীরদ্বয়ের আত্মার শান্তি কামনায় দোয়া-মোনাজাত করে।

এসময় উপস্থিত ছিলেন রূপসা প্রেসক্লাবের সভাপতি মো. রবিউল ইসলাম তোতা, সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম ডালিম, সাবেক সভাপতি এস এম মাহবুবুর রহামান, সাংগঠনিক সম্পাদক আল-মাহামুদ প্রিন্স, কোষাধ্যক্ষ তৌহিদুল ইসলাম কচি, দপ্তর ও প্রচার সম্পাদক হামিদুল হক, সদস্য এম এ আজিম, তরিকুল ইসলাম, আকতার খান ও মনিরুল ইসলাম মনি। বিকাল ৩টায় রূপসা প্রেসক্লাব অডিটরিয়ামে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ জাতিয়তাবাদী শ্রমিকদল রূপসা উপজেলা শাখার সভাপতি মো. জালাল উদ্দিন মোল্লা সাধারণ সম্পাদক ইউনুস গাজী, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. সাইফুর রহামান মোল্লা, নৈহাটী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম দিদার, খুলনা জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মমিনুর রহামান সাগর, রূপসা থানা যুবদলের সদস্য সচিব মো. রুবেল মীর, রবিউল ইসলাম বাবু, মো. আব্দুল বারিক, মো. জালাল হাওলাদার, মাহফুজুর রহামান মাফুজ ও মিজানুর রহামান মিজান।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।