বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৫:১৬ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা
বিশেষ ঘোষণা : নতুন সকাল ডটকম এর সকল জেলা ও উপজেলা প্রতিনিধিদের অবগতির জন্য জানানো যাচ্ছে, যারা এখনো পরিচয়পত্র নবায়ন করেননি বা আদৌ পরিচয়পত্র গ্রহণ করেননি। তাদেরকে দ্রুত যোগাযোগ করতে বলা হলো। -সম্পাদক।
সংবাদ শিরোনাম
বর্তমানে যে নির্বাচন হচ্ছে সেগুলো শুধুমাত্র আইওয়াশ : মঞ্জু করোনা ভ্যাকসিনেশন কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পাদনের লক্ষ্যে সভা অনুষ্ঠিত পিরোজপুরের কাউখালীতে বিএনপি নেতার শীত বস্ত্র বিতরণ খুলনায় কাল থেকে শুরু হচ্ছে চরমোনাইর নমুনায় তিনদিনব্যাপী মাহফিল  রূপসায় ১৬ দলীয় আরিফ স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন কাউখালীতে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের তৃতীয় শ্রেণির কর্মচারী পরিষদ গঠন বহিঃবিশ্বে দেশের সুনাম অর্জনে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই-এমপি সালাম মূর্শেদী রূপসায় কাজদিয়া নারী উন্নয়ন সংগঠনের মতবিনিময় সভা চাটমোহর শিক্ষক সমিতির পক্ষ থেকে পৌর মেয়রকে সংবর্ধনা প্রদান শুভদিয়ায় অগ্নিকান্ডে গোডাউন ভস্মিভুত ১০লক্ষ টাকার ক্ষতি

খুলনায় নতুন সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ এর যোগদান

  • আপডেট : রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০, ১০.৫৩ এএম
খুলনায় নতুন সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ এর যোগদান

নিজস্ব প্রতিবেদক : খুলনায় নতুন সিভিল সার্জন হিসেবে যোগদান করেছেন ডা. নিয়াজ মোহাম্মদ। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে গত ১৪ ডিসেম্বর ডা. নিয়াজকে গোপালগঞ্জ থেকে খুলনা সিভিল সার্জন অফিসে বদলীর নির্দেশ দেয়া হয়।

সে মোতাবেক তিনি ১৭ ডিসেম্বর দুপুরে খুলনায় সিভিল সার্জন হিসাবে যোগদান করেন ।

জানা গেছে, খুলনার নবাগত সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ বরিশাল মেডিকেল কলেজ থেকে পাস করে ২০তম বিসিএস স্বাস্থ্য ক্যাডারে উত্তির্ণ হন।

সবশেষ তিনি গোপালগঞ্জ সিভিল সার্জন হিসাবে এক বছর কর্মরত ছিলেন। গোপালগঞ্জ সদর উপজেলার চরমানিকদার বাসিন্দা মরহুম জয়নাল আবেদীন মোল্লার পুত্র ডা. নিয়াজ মোহাম্মদ। সহধর্মিনী কলেজের শিক্ষক। দাম্পত্য জীবনে তিনি ২ সন্তানের জনক।

নবাগত সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ জানান, হঠাৎ করেই বদলির আদেশ পেয়েছি। সেই আদেশ মেনেই নির্দিষ্ট সময়ের মধ্যে গত বৃহস্পতিবার খুলনাতে যোগদান করেছি।

এছাড়া নবাগত সিভিল সার্জন যাতে যথাযথভাবে খুলনায় তার দায়িত্ব পালন করতে পারেন সে জন্য সকলের সহযোগীতা কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।