মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৪:১৯ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা
বিশেষ ঘোষণা : নতুন সকাল ডটকম এর সকল জেলা ও উপজেলা প্রতিনিধিদের অবগতির জন্য জানানো যাচ্ছে, যারা এখনো পরিচয়পত্র নবায়ন করেননি বা আদৌ পরিচয়পত্র গ্রহণ করেননি। তাদেরকে দ্রুত যোগাযোগ করতে বলা হলো। -সম্পাদক।
সংবাদ শিরোনাম
জাতীয় সংসদের সভাপতিমন্ডলীর সদস্য হলেন আব্দুস সালাম মূর্শেদী এম.পি রূপসায় ফল ও সবজি প্রক্রিয়াজাতকরণ বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত ডুমুরিয়ায় ১ লাখ ৬০হাজার টাকার কীটনাশক বিনষ্ট    ফকিরহাটে ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন কেশবপুরের সাবদিয়ায় ১৬ দলীয় ক্রিকেট টুর্নামেন্টে চাঁদের আলো চ্যাম্পিয়ান কেশবপুরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ বেনাপোলে ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী আটক রূপসায় ১৬ দলীয় ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে বেসরকারি সংস্থাসমূহকে দায়িত্বশীলতার সাথে কাজ করতে হবে-সিটি মেয়র রূপসায় অধ্যাপক চাইনিজের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

এমপি সালাম মূর্শেদী তেরখাদা-রূপসায় আসছেন ২৯ ডিসেম্বর

  • আপডেট : রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০, ৯.৫৪ পিএম
এমপি সালাম মূর্শেদী তেরখাদা-রূপসায় আসছেন ২৯ ডিসেম্বর

রাসেল আহমেদ : বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহ সভাপতি, সাবেক তারকা ফুটবলার, এনভয় গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, খুলনা-৪ আসনের এমপি আব্দুস সালাম মূর্শেদী আগামী (২৯ ডিসেম্বর) মঙ্গলবার তেরখাদা ও রূপসা উপজেলায় আসছেন।

তিনি মঙ্গলবার সকাল ১০ টায় হেলিকপ্টারে ঢাকা থেকে খুলনার রূপসা উপজেলার আইচগাতী ইউনিয়নের দুর্জনীমহল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অবতরণ করবেন।

১০.৩০ টায় রূপসা উপজেলার আইচগাতী ইউনিয়নের সেনেরবাজার পল্লী বিদ্যুৎ সমিতির অফিস ভবন এবং আবাসিক ভবনের উদ্বোধন করবেন। দুপুর ১২.৩০ টায় তেরখাদা উপজেলার আজগড়া ইউনিয়নের শেখপুরা বাজারের পার্শ্বে আঠারোবেকী নদীর উপর নব নির্মিত ভাসমান আধুনিক ড্রাম সেতুর উদ্বোধন করবেন।

দুপুর ১ টায় তেরখাদা উপজেলার ছাগলাদাহ ইউনিয়নের কোদলা গ্রামে প্রধানমন্ত্রীর মুজিববর্ষের উপহার গ্রহহীনদের জন্য নব নির্মিত ৪০ টি ঘরের উদ্বোধন করবেন, দুপুর ২ টায় তেরখাদা উপজেলা পরিষদের সামনে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরালের উদ্বোধন করবেন, দুপুর ২.১০ টায় তেরখাদা উপজেলা প্রশাসনের সাথে মতবিনিময় করবেন।

দুপুর ৩.৩০ টায় রূপসা উপজেলার শ্রীফলতলা ইউনিয়ন পরিষদের সামনে বঙ্গবন্ধুর ম্যুরালের উদ্বোধন করবেন। বিকাল ৪ টায় রূপসা উপজেলার পালেরহাট ফুটবল মাঠ থেকে হেলিকপ্টারযোগে ঢাকার উদ্দেশ্যে খুলনা ত্যাগ করবেন বলে এমপির ব্যক্তিগত সচিব নওশিন আঞ্জুম এ তথ্য নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।