বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৪:১১ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা
বিশেষ ঘোষণা : নতুন সকাল ডটকম এর সকল জেলা ও উপজেলা প্রতিনিধিদের অবগতির জন্য জানানো যাচ্ছে, যারা এখনো পরিচয়পত্র নবায়ন করেননি বা আদৌ পরিচয়পত্র গ্রহণ করেননি। তাদেরকে দ্রুত যোগাযোগ করতে বলা হলো। -সম্পাদক।
সংবাদ শিরোনাম
বর্তমানে যে নির্বাচন হচ্ছে সেগুলো শুধুমাত্র আইওয়াশ : মঞ্জু করোনা ভ্যাকসিনেশন কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পাদনের লক্ষ্যে সভা অনুষ্ঠিত পিরোজপুরের কাউখালীতে বিএনপি নেতার শীত বস্ত্র বিতরণ খুলনায় কাল থেকে শুরু হচ্ছে চরমোনাইর নমুনায় তিনদিনব্যাপী মাহফিল  রূপসায় ১৬ দলীয় আরিফ স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন কাউখালীতে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের তৃতীয় শ্রেণির কর্মচারী পরিষদ গঠন বহিঃবিশ্বে দেশের সুনাম অর্জনে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই-এমপি সালাম মূর্শেদী রূপসায় কাজদিয়া নারী উন্নয়ন সংগঠনের মতবিনিময় সভা চাটমোহর শিক্ষক সমিতির পক্ষ থেকে পৌর মেয়রকে সংবর্ধনা প্রদান শুভদিয়ায় অগ্নিকান্ডে গোডাউন ভস্মিভুত ১০লক্ষ টাকার ক্ষতি

সুস্থ শরীরে সুস্থ মন বিকাশ লাভ করে -শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী

  • আপডেট : শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১, ১১.১২ পিএম
সুস্থ শরীরে সুস্থ মন বিকাশ লাভ করে -শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক ও ডুমুরিয়া প্রতিনিধি : শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান বলেছেন, শিক্ষা জাতির উন্নয়নের পূর্বশর্ত। শিক্ষার পাশাপাশি সুস্থ শরীর খুবই গুরুত্বপূর্ণ। সুস্থ শরীরে সুস্থ মন বিকাশ লাভ করে।

তিনি আজ (শুক্রবার) বিকালে ডুমুরিয়ার শাহপুর আন্দুলিয়া ফুটবল মাঠে আন্দুলিয়া স্পোটিং ক্লাব আয়োজিত নাজির হোসেন খান স্মৃতি ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার ২০৪১ সালের মধ্যে শিক্ষিত প্রজন্মের হাতে উন্নত সমৃদ্ধ সফল দেশ রেখে যেতে চায়। প্রতিমন্ত্রী বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী নাজির হোসেন খান এর পথ অনুসরণ করে সমাজের উন্নয়নে সকলকে এগিয়ে আসার আহবান জানান। তিনি রূপসা রেল সেতু নির্মিত হলে আগামী এক বছরের মধ্যে খুলনা থেকে মোংলা বন্দরে যাতায়াত সম্ভব হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

আন্দুলিয়া স্পোটিং ক্লাবের সভাপতি এসএম মকবুল হোসেন মন্টু’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ডুমুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী এজাজ আহমেদ, ২ নম্বর রঘুনাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খান শাকুর উদ্দিন এবং সমাজসেবক মোঃ হারুন-অর-রশিদ।

ফাইলান খেলায় এসবি আলী ফুটবল একাডেমি খুলনা ৩-০ গোলে শাকিব ফুটবল একাডেমি নড়াইলকে পরাজিত করে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে। প্রতিমন্ত্রী অনুষ্ঠানে বিজয়ীদের হাতে নগদ অর্থ ও ক্রেস্ট তুলে দেন।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।