মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৪:৩১ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা
বিশেষ ঘোষণা : নতুন সকাল ডটকম এর সকল জেলা ও উপজেলা প্রতিনিধিদের অবগতির জন্য জানানো যাচ্ছে, যারা এখনো পরিচয়পত্র নবায়ন করেননি বা আদৌ পরিচয়পত্র গ্রহণ করেননি। তাদেরকে দ্রুত যোগাযোগ করতে বলা হলো। -সম্পাদক।
সংবাদ শিরোনাম
জাতীয় সংসদের সভাপতিমন্ডলীর সদস্য হলেন আব্দুস সালাম মূর্শেদী এম.পি রূপসায় ফল ও সবজি প্রক্রিয়াজাতকরণ বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত ডুমুরিয়ায় ১ লাখ ৬০হাজার টাকার কীটনাশক বিনষ্ট    ফকিরহাটে ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন কেশবপুরের সাবদিয়ায় ১৬ দলীয় ক্রিকেট টুর্নামেন্টে চাঁদের আলো চ্যাম্পিয়ান কেশবপুরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ বেনাপোলে ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী আটক রূপসায় ১৬ দলীয় ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে বেসরকারি সংস্থাসমূহকে দায়িত্বশীলতার সাথে কাজ করতে হবে-সিটি মেয়র রূপসায় অধ্যাপক চাইনিজের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

কর্মজীবী ল্যাকটেটিং মহিলাদের বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও উপকরণ প্রদান

  • আপডেট : সোমবার, ৪ জানুয়ারী, ২০২১, ৯.২০ পিএম
কর্মজীবী ল্যাকটেটিং মহিলাদের বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও উপকরণ প্রদান

নিজস্ব প্রতিবেদক : মহিলা বিষয়ক অধিদপ্তরের কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল কর্মসূচির আওতায় উপকারভোগী মহিলাদের জন্য বিনামূল্যে স্বাস্থ্যসেবা (হেলথ ক্যাম্প) কার্যক্রম এবং স্বাস্থ্য উপকরণ বিতরণ আজ (সোমবার) দুপুরে খুলনা নগরীর শহিদ শেখ আবু নাসের মাধ্যমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়। খুলনা জেলা প্রশাসন এবং মহিলা বিষয়ক অধিদপ্তর যৌথভাবে এ অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে খুলনা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপপরিচালক নার্গিস ফাতেমা জামিন, বীর মুক্তিযোদ্ধা মোঃ আলমগীর কবির, মহিলা নেত্রী বলাকা রায়, আঞ্জুমান আরা প্রমুখ বক্তৃতা করেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ১৮ বছরের নিচে কোন মেয়েকে বিয়ে দেওয়া যাবে না। বাল্যবিবাহ প্রতিরোধে সকলকে এগিয়ে আসতে হবে। সন্তানদের প্রতি অভিভাবকদের যত্নবান হওয়া প্রয়োজন। সন্তান যেন খারাপ পথে না যায় সে দিকে অভিভাবকদের বেশি খেয়াল রাখতে হবে।
অনুষ্ঠানে জানানো হয়, কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল কর্মসূচির আওতায় খুলনা মহানগরীতে প্রায় চার হাজার ভাতাভোগী রয়েছে।

অনুষ্ঠানে ১৬ থেকে ২৮ নম্বর ওয়ার্ডের প্রায় আটশ জন মা ও শিশুকে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান করা হয়। পরে মা ও শিশুদের মাঝে স্বাস্থ্য উপকরণ বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।