মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৫:০৭ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা
বিশেষ ঘোষণা : নতুন সকাল ডটকম এর সকল জেলা ও উপজেলা প্রতিনিধিদের অবগতির জন্য জানানো যাচ্ছে, যারা এখনো পরিচয়পত্র নবায়ন করেননি বা আদৌ পরিচয়পত্র গ্রহণ করেননি। তাদেরকে দ্রুত যোগাযোগ করতে বলা হলো। -সম্পাদক।
সংবাদ শিরোনাম
জাতীয় সংসদের সভাপতিমন্ডলীর সদস্য হলেন আব্দুস সালাম মূর্শেদী এম.পি রূপসায় ফল ও সবজি প্রক্রিয়াজাতকরণ বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত ডুমুরিয়ায় ১ লাখ ৬০হাজার টাকার কীটনাশক বিনষ্ট    ফকিরহাটে ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন কেশবপুরের সাবদিয়ায় ১৬ দলীয় ক্রিকেট টুর্নামেন্টে চাঁদের আলো চ্যাম্পিয়ান কেশবপুরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ বেনাপোলে ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী আটক রূপসায় ১৬ দলীয় ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে বেসরকারি সংস্থাসমূহকে দায়িত্বশীলতার সাথে কাজ করতে হবে-সিটি মেয়র রূপসায় অধ্যাপক চাইনিজের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

মোংলায় আ’লীগ প্রার্থীর ইশতেহার ঘোষনা

  • আপডেট : মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১, ৮.১৫ পিএম
মোংলায় আ’লীগ প্রার্থীর ইশতেহার ঘোষনা

মোংলা প্রতিনিধি : মোংলা পোর্ট পৌরসভা নির্বাচনকে সামনে রেখে আ’লীগ প্রার্থীর নির্বাচনী ইশতেহার ঘোষনা করা হয়েছে। আজ মঙ্গলবার (১২ জানুয়ারী) দুপুর ১২ টায় স্থানীয় দলীয় কার্যালয়ে এই ইশতেহার ঘোষনা করেন মেয়র প্রার্থী শেখ আব্দুর রহমান। আগামী ১৬ জানুয়ারী অনুষ্ঠিত হবে মোংলা পোর্ট পৌরসভার ভোট।

এই ভোটে মেয়র নির্বাচিত হলে স্বাস্থ্য সু-রক্ষ, সুপেয় পানির ব্যবস্থা, বিভিন্ন ওয়ার্ডে অবহেলিত রাস্তাঘাটের উন্নয়ন, শহর পরিস্কার পরিচ্ছন্ন ও মশা নিধনের ব্যবস্থা ও পৌরসভায় বসবাসকারী বিভিন্ন বস্তিবাসীর জীবনমান উন্নয়ন সাধন করা ও মাদক মুক্তসহ ২৩ টি উন্নয়নমূলক কর্মকান্ড করবেন বলে ইশতেহারে উল্লেখ করেন শেখ আব্দুর রহমান।

আ’লীগ সমর্থিত এই মেয়র প্রার্থী এসময় বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী জুলফিকার আলীর কঠোর সমালোচনা করে বলেন, তিনি ১০ বছর মেয়র থাকাকালীন তিনি তার স্বার্থের উন্নয়ন করেছেন। নাগরিকের কোন উন্নয়ন করেননি বলে দাবি করেন তিনি।

এসময় রাতের আধারে বিএনপির জুলফিকার আলীকে কালো টাকা দিয়ে ভোট না কেনারও অনুরোধ করেন তিনি। ভোট অবাধ ও সুষ্ঠ হবে দাবি করে বিএনপির প্রার্থীর উদ্দ্যেশে আ’লীগের আব্দুর রহমান বলেন, মাঠে থাকুন-এত ভয় কেন আপনার। এসময় ভোটারদের মাঝে কোন ধরনের বিভ্রান্তি না ছড়ানোরও আহবান জানান তিনি।

সাংবাদিকদের সামনে এ ইশতেহার তুলে ধরেন আ’লীগ সমর্থিত এ মেয়র প্রার্থী। এসময় স্থানীয় আ’লীগ নেতা মোঃ ইব্রাহিম হোসেন, ভাইস চেয়ারম্যান ইকবাল হোসেন, সাবেক পৌর মেয়র শেখ আব্দুস সালাম ও আ’লীগ নেতা শেখ কামরুজ্জামান জসিমসহ প্রমুখ নেতৃবৃন্দ।

 

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।