মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৪:২১ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা
বিশেষ ঘোষণা : নতুন সকাল ডটকম এর সকল জেলা ও উপজেলা প্রতিনিধিদের অবগতির জন্য জানানো যাচ্ছে, যারা এখনো পরিচয়পত্র নবায়ন করেননি বা আদৌ পরিচয়পত্র গ্রহণ করেননি। তাদেরকে দ্রুত যোগাযোগ করতে বলা হলো। -সম্পাদক।
সংবাদ শিরোনাম
জাতীয় সংসদের সভাপতিমন্ডলীর সদস্য হলেন আব্দুস সালাম মূর্শেদী এম.পি রূপসায় ফল ও সবজি প্রক্রিয়াজাতকরণ বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত ডুমুরিয়ায় ১ লাখ ৬০হাজার টাকার কীটনাশক বিনষ্ট    ফকিরহাটে ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন কেশবপুরের সাবদিয়ায় ১৬ দলীয় ক্রিকেট টুর্নামেন্টে চাঁদের আলো চ্যাম্পিয়ান কেশবপুরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ বেনাপোলে ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী আটক রূপসায় ১৬ দলীয় ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে বেসরকারি সংস্থাসমূহকে দায়িত্বশীলতার সাথে কাজ করতে হবে-সিটি মেয়র রূপসায় অধ্যাপক চাইনিজের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

খুলনা মহানগরীতে মাদক ব্যবসায়ীদের হামলায় পুলিশ সোর্স নিহত

  • আপডেট : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১, ৭.৪৯ পিএম
খুলনা মহানগরীতে মাদক ব্যবসায়ীদের হামলায় পুলিশ সোর্স নিহত

নিজস্ব প্রতিবেদক : খুলনা মহানগরীর লবণচরা থানা এলাকায় মাদক ব্যবসায়ীদের ধারালো অস্ত্রাঘাতে গোয়েন্দা পুলিশের সোর্স মো. শফিকুল ইসলাম (৩৫) নিহত হয়েছেন। এসময় আরো ২জন আহত হয়েছেন। মঙ্গলবার (১২ জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে মহানগরীর লবনচরার বান্দাবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়,  গত ১২ জানুয়ারী রাত সাড়ে ১০টায় মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম এসআই(নিঃ) মোঃ বদরুজ্জামান এর নের্তৃত্বে লবণচরা থানাধীন দক্ষিণ মোল্লাপাড়া এলাকায় মাদক দ্রব্য উদ্ধার অভিযানে যায়।

উক্ত অভিযানের সংবাদদাতা খানজাহান আলী থানার  আটরা পশ্চিমপাড়ার মৃত গণি শেখ এর ছেলে রনি শেখ (৩৫), ফুলতলা থানার  উত্তর আলকা চৌদ্দমাইল এলাকার মৃত গফুর বিশ্বাসের ছেলে মো’ শরিফুল ইসলাম(৩৫) ও একই থানা এলাকার ফুলতলা গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে মনির হোসেন (২৮) গোয়েন্দা পুলিশের অভিযান টিমের সাথে উপস্থিত ছিল।

এরপর ঘটনাস্থলে পৌঁছানোর পর মাদক ব্যবসায়ী এবং তাদের সহযোগীরা পুলিশের উপস্থিতি টের পায়। তখন হঠাৎ করে অতর্কিতভাবে অজ্ঞাতনামা ০৮/১০ জন মাদক ব্যবসায়ী এবং তাদের সহযোগীরা এসে অভিযান টিমের সাথে থাকা সংবাদদাতাদের এলোপাতাড়ি চাইনিজ কুড়াল, ছুরি ও রড দিয়ে আঘাত করে। তাদের অতর্কিত আক্রমণে অভিযান টিমের সাথে থাকা সংবাদদাতা ০৩ জন আহত হলে তাদেরকে তাৎক্ষণিকভাবে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসা মোঃ শফিকুল ইসলামকে মৃত বলে ঘোষণা করেন।

বাকী দুইজন আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছে। এ ঘটনায় মহানগর গোয়েন্দা বিভাগের অভিযান টিমের এক পুলিশ সদস্য সামান্য আহত হয়। ঘটনাস্থল থেকে ০১ (এক) টি রক্তমাখা চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়েছে। ঘটনার সাথে জড়িত মাদক ব্যবসায়ী এবং তাদের সহযোগীদের গ্রেফতারের জোর পুলিশি তৎপরতা অব্যাহত আছে।

সংঘটিত ঘটনাটি প্রাথমিকভাবে উদঘাটিত। এই সংক্রান্তে মহানগর গোয়েন্দা পুলিশ কর্তৃক বাদী হয়ে লবণচরা থানায় হত্যা মামলা নং-০৯, তারিখ-১৩/০১/২০২১ খ্রিঃ, ধারা-১৪৩/৩২৩/৩২৪/৩২৬/৩০৭/৩০২/৩৪ পেনাল কোড এবং সরকারী কাজে বাধা দানের কারণে মামলা নং-১০, তারিখ-১৩/০১/২০২১ খ্রিঃ, ধারা-১৪৩/১৮৬/২২৪/২২৫/৩৩২/৩৩৩/৩০৭/৩৪ রুজু করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।