শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০১:১৭ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা

ডুমুরিয়া সদর ইউপি চেয়ারম্যান সুস্থ হয়ে ফেরার আনন্দ মিছিল

  • আপডেট : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১, ৯.০৭ পিএম
ডুমুরিয়া সদর ইউপি চেয়ারম্যান সুস্থ্য হয়ে ফেরার আনন্দ মিছিল

আশরাফুল আলম, ডুমুরিয়া : ডুমুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান সুস্থ হয়ে মঙ্গলবার বিকেলে এলাকায় ফেরার আনন্দ মিছিল ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
জানা গেছে, ডুমুরিয়া সদরের চেয়ারম্যান গাজী হুমায়ুন কবির বুলু হঠাৎ বাড়ীতে মিনি স্ট্রোক করে অসুস্থ্য পড়লে তাকে খুলনার একটি প্রাইভেট ক্লিনিকে নিয়ে ভর্তি করা হয়। সেখানে ৪ দিন চিকিৎসার পরেও শরীরে কোনো পরিবর্তন না হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকাস্থ বাংলাদেশ এস্পেশালিষ্ট হাসপাতালে নেওয়া হয়।

দির্ঘ ১১দিন সেখানে চিকিৎসার পর সুস্থ্য হয়ে মঙ্গলবার বিকেলে তিনি ডুমুরিয়ার মাটিতে ফিরে আসেন। চেয়ারম্যানের এই আগমনে তার কর্মী সমার্থক ও শুভাকাংখীরা সমবেত হয়ে ডুমুরিয়া বাসষ্ট্রান্ডে তাকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন।

এরপর তাকে নিয়ে একটি আনন্দ মিছিল বের হয় এবং মিছিলটি বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে হাসেম আলী কাঁচামাল আড়তে গিয়ে শেষ হয়। পরে তার সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করে আলহাজ্ব মাওলানা ওমর আলীর পরিচালনায় এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য রফিকুল ইসলাম খান, আসলাম আলী খান, সরদার জাহাঙ্গীর কবির, আসমা পারভীন, জাহানারা বেগম, আওয়ামী লীগ নেতা শেখ হাবিবুর রহমান, আব্দুল মজিদ শেখ, গাজী শহিদুল ইসলাম, ডাঃ খান আজগর আলী, খান সিরাজুল ইসলাম, জাকির হোসেন, মানিক চন্দ্র রাহা, রেজাউল গোলদার, গাজী মেহেদী হাসান, গাজী সাইফুল ইসলাম, খান আবু সুফিয়ান, শেখ তৈয়েবুর রহমান, প্রভাষ বর্ধণ,গাজী আশরাফুল আলম. গাজী সোহেল আহমেদ লিটন ও মামুন জোর্দ্দার,এয়াকুব প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।