শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০১:৩১ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা

চাটমোহর শিক্ষক সমিতির পক্ষ থেকে পৌর মেয়রকে সংবর্ধনা প্রদান

  • আপডেট : বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১, ৭.২৫ পিএম
চাটমোহর শিক্ষক সমিতির পক্ষ থেকে পৌর মেয়রকে সংবর্ধনা প্রদান

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহর পৌরসভার নব নির্বাচিত মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড.সাখাওয়াত হোসেন সাখোকে সংবর্ধনা দিয়েছে উপজেলা শিক্ষক সমিতি। বুধবার ২৭ জানুয়ারি দুপুরে চাটমোহর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় চত্বরে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মেয়র এ্যাড.সাখাওয়াত হোসেন সাখো।

উপজেলা শিক্ষক সমিতির সভাপতি প্রধান শিক্ষক মোঃ আঃ রাজ্জাকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক তাপস রঞ্জন তলাপাত্রের সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্যদেন,পাবনা জেলা শিক্ষা অফিসার মোঃ মোসলেম উদ্দিন,শিক্ষক সমিতির কেন্দ্রীয় সহ-সভাপতি ইকবাল হোসেন,পাবনা জেলা শিক্ষক সমিতির সভাপতি নওশের আলী মন্টু,সাধারণ সম্পাদক আঃ কাদের,উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এস এম নজরুল ইসলাম,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মগরেব আলী,আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক খন্দকার মাহবুব এলাহী বিশু পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ নাজিম উদ্দিন মিয়া,বিলচলন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ,মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ শরীফ মাহমুদ সরকার সঞ্জু,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফিরোজা পারভীন,স্বাধীনতা শিক্ষক পরিষদের সভাপতি অধ্যক্ষ আলী হায়দার সরদার,সাধারণ সম্পাদক অধ্যক্ষ এম এ মতিন,প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক আমাদের বড়াল সম্পাদক হেলালুর রহমান জুয়েল,জেলা পরিষদ সদস্য সাইদুল ইসলাম পলাশ,মহিলা আওয়ামী লীগের আহবায়ক বেগম সাজেদা রহমান প্রমূখ।

অনুষ্ঠানে উপজেলা শিক্ষক সমিতির পক্ষ থেকে মেয়র,নব নির্বাচিত কাউন্সিলর ও অথিথিদের শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে সরকারি কর্মকর্তা,বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক,শিক্ষকমন্ডলী উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।