শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০১:২৪ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা

বহিঃবিশ্বে দেশের সুনাম অর্জনে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই-এমপি সালাম মূর্শেদী

  • আপডেট : বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১, ৭.৪০ পিএম
বহিঃবিশ্বে দেশের সুনাম অর্জনে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই-এমপি সালাম মূর্শেদী

রূপসা প্রতিনিধি : খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেছেন শেখ হাসিনা সরকারের সময়ে জনগন সর্বদা শান্তিতে ও নিরাপদে থাকে।

বর্তমান সরকার দেশের মানুষের কথা বিবেচনা করে নানামূখী কর্মসূচির পাশাপাশি গরীব ও অসহায়দের মাঝে শীতকালীন সময়ে শীতবস্ত্র বিতরণ অব্যহত রেখেছে। তিনি বলেন বহি: বিশ্বে বাংলাদেশের সুনাম অর্জনের জন্য শেখ হাসিনা সরকারের বিকল্প নেই।

এ কারনে দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হলে বর্তমান আওয়ামীলীগ সরকারকে সর্বস্তরের জনগনকে সহযোগিতা করতে হবে।

তিনি ২৭ জানুয়ারী বিকালে নৈহাটি ইউনিয়নের নৈহাটি কালীবাড়ী পূজা মন্দিরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এমপির নিজস্ব অর্থায়নে, সালাম মূর্শেদী সেবা সংঘের আয়োজনে এবং পূজা উদযাপন পরিষদের উদ্যোগে বিভিন্ন মন্দিরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ কালে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মি. বাংলাদেশ আজাদ আবুল কালাম, জেলা আওয়ামীলীগের সদস্য অধ্যক্ষ ফ.ম আ: সালাম, জেলা আওয়ামীলীগ সদস্য জাহাঙ্গীর হোসেন মুকুল, মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা আফরোজ মনা।

মন্দির কমিটির সভাপতি পিন্টু গোপাল দে এর সভাপতিত্বে রূপসা উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সাংবাদিক কৃষ্ণ গোপাল সেনের পরিচালনায় বক্তৃতা করেন সালাম মূর্শেদী সেবা সংঘের টিম লিডার সামসুল আলম বাবু, প্যানেল চেয়ারম্যান আসাবুর রহমান, জেলা যুবলীগ নেতা নাসির হোসেন সজল, প্রশান্ত কুমার দে, ইউপি সদস্য রবিউল ইসলাম, আওয়ামীলীগ নেতা নাজির হোসেন, তুষার দাস, মহিলা নেত্রী লিপিকা দাস, অসিত কুমার দে, ভক্ত রঞ্জন দাশ, কামরুজ্জামান সোহেল, সাংবাদিক চিত্ত রঞ্জন সেন ও ইলিয়াজ হোসেন প্রমুখ। অনুষ্ঠানে শতাধিক কম্বল এবং শতাধিক সোয়েটার বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।