শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০১:২৬ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা

রূপসায় কাজদিয়া নারী উন্নয়ন সংগঠনের মতবিনিময় সভা

  • আপডেট : বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১, ৭.২৭ পিএম

রূপসা প্রতিনিধি : আমরা নারী, আমরাই পারি, আমরাই পারবো ইনশাল্লাহ এই স্লোগানকে সামনে রেখে কাজদিয়া নারী উন্নয়ন সংগঠনের সাথে রূপসা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার মতবিনিময় সভা আজ ২৭ জানুয়ারি সকালে কাজদিয়া এলাকায় অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি ও নারী উদ্যোক্তা রুমানা আক্তার (রূপা) এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন রূপসা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তাহিরা খাতুন।

বিশেষ অতিথির বক্তৃতা করেন কাজদিয়া বাজার বণিক সমিতির সভাপতি জুলফিকার আলী, ব্যবসায়ী ওবায়েদ ফারাজী। সংগঠনের সাধারণ সম্পাদক ইশিকা তাবাস্মুম তারিনের পরিচালনায় বক্তৃতা করেন সংগঠনের কোষাধ্যক্ষ রিয়া আক্তার চুমকি, সদস্য শাহিনা সুলতানা হিরা, নাজনিনি কেয়া, যুথি,পপি, তমা, ফারজানা,কামরুল নাহার প্রমূখ।

এই সংগঠনটি রূপসার টি,এস,বি ইউনিয়নে প্রথম নারী সংগঠন,যার মূল লক্ষ্য শিক্ষিত নারীদের বেকারত্ব দূর করে তাদের স্বাবলম্বী করে তোলা এছাড়া পাশাপাশি এলাকার শিশুসহ নারীদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করা।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।