সোমবার, ০১ মার্চ ২০২১, ১০:৫৮ অপরাহ্ন
বিশেষ ঘোষণা
সংবাদ শিরোনাম

ফকিরহাটের মৌভোগ ৮দলীয় ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

  • আপডেট : বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১, ৯.১৩ পিএম
ফকিরহাটের মৌভোগ ৮দলীয় ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

বাদশা আলম/সাকিব, ফকিরহাট থেকে : বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার মৌভোগ সুবজ সংঘ এর আয়োজনে দ্বীতিয় তম ৮দলীয় আন্ত: ওয়ার্ড ক্রিকেট টুর্নামেন্ট খেলার উদ্বোধন বুধবার বিকেল ৩টায় মৌভোগ মধ্যপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে নলধা-মৌভোগ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজি মো: মহসিন লাল ফিতা কেটে ও কবুতর উড়িয়ে খেলার শুভ উদ্বোধন করেন। বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোজাহিদুর রহমান মুজার সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক আ: কুদ্দুস (বড়মিয়া), ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো: জাহাঙ্গির হোসেন, এএসআই মো: ফিরোজ আহম্মেদ, ইউপি সদস্য মোঃ কওসার আলী মোল্লা, নিতিশ ঢালী, মো: হান্নান শাহ, মৃদুল সরদার, সন্ধ্যা রানী মন্ডল, নাজমা বেগম, সুবজ সংঘের সভাপতি মো: ফারুক হোসেন, সাধারন স¤ঘের সভাপতি মো: ফারুক হোসেন, সাধারন সম্পাদক আবু বক্কার, সদস্য শরিফ শেখ, জহিরুল ইসলাম নজু, জীমি প্রমূখ। উদ্বোধনীতে উক্ত ইউনিয়নের ৩নং ওয়ার্ড বনাম ৬নং ওয়ার্ড মধ্যকার খেলা অনুষ্ঠিত হয়। খেলা পরিচালনা করেন কওসার আলী ও ফারুক গাজী।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।