সোমবার, ০১ মার্চ ২০২১, ১০:৪৭ অপরাহ্ন
বিশেষ ঘোষণা
সংবাদ শিরোনাম

নড়াইলে জাতীয় নারী হ্যান্ডবল প্রতিযোগিতায় আনসার বাহিনী চ্যাম্পিয়ন

  • আপডেট : শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১, ৯.৪২ পিএম
নড়াইলে ৩১তম জাতীয় নারী হ্যান্ডবল প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ট্রফি আনসারের ঘরে

নড়াইল প্রতিনিধি : এক্সিম ব্যাংক ৩১তম জাতীয় নারী হ্যান্ডবল প্রতিযোগিতার চ্যম্পিয়ন ট্রফি বাংলাদেশ আনসারের ঘরে উঠেছে। রানার আপ হয়েছে নওগা জেলা।

শুক্রবার বিকেল সাড়ে তিনটায় নড়াইল বীরশ্রেষ্ঠ নূর মোহম্মদ ষ্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলায় বাংলাদেশ আনসার ২৬-১২ গোলে নওগা জেলাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। সেরা খেলোয়াড় নির্বাচিত হন আনসারের আল্পনা। সেরা গোলদাতা হন নওগা জেলার পিংকী। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক মো.হাবিবুর রহমান।

বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশন আয়োজিত এবং নড়াইল জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় গত ১৬ ফেব্রুয়ারি থেকে স্থানীয় বীরশ্রেষ্ঠ নুর মোহম্মদ ষ্টেডিয়ামে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় ১০টি জেলা এবং দুইটি সার্ভিসেস দল অংশ নেয়। ১২টি দলকে চারটি গ্রুপে ভাগ করে গ্রাপ লিগ পদ্ধতিতে খেলানো হয়। প্রতিটি গ্রুপের চ্যাম্পিয়ন এবং রানার আপ দলকে নিয়ে সেমিফাইনাল খেলার আয়োজন করা হয়।

ফাইনাল খেলায় বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সহসভাপতি ও টূর্ণামেন্ট কমিটির সভাপতি নুরুল ইসলাম সভাপতিত্ব করেন। ব্ক্তব্য দেন,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো.রিয়াজুল ইসলাম,জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস বোস, এক্সিম ব্যাংকের ভাইস চেয়ারম্যান সঞ্জিব চ্যাটার্জি,নড়াইল জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, হ্যঅন্ডবল ফেডারেশনের সহকারি সাধারণ সম্পাদক মো.সালাউদ্দীন আহম্মেদ।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।