শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০২:০৩ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা

কপিলমুনিতে ১৪জন এমবিবিএস চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প

  • আপডেট : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১, ৮.০০ পিএম
কপিলমুনিতে ১৪জন এমবিবিএস চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প

প্রবীর জয়, কপিলমুনি : কপিলমুনিতে ১৪জন এমবিবিএস চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২০ ফেব্রুয়ারী) বেলা ১১টায় মুন্সী আফজাল হোসেন ও সেলিমা খাতুন ফাউন্ডেশনের উদ্যোগে ও ইউনিমেড ইউনিহেলথ ফার্মাসিউটিক্যালসের ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ আইউব আলী মোড়ল ও মুন্সী মাসুদ হোসেনের সার্বিক ব্যবস্থাপনায় কপিলমুনি মেহেরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

ক্যাম্পের চিকিৎসা কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুন্সী আফজাল হোসেন ও সেলিমা খাতুন ফাউন্ডেশনের সভাপতি ও ইউনিমেড ইউনিহেলথ ফার্মাসিউটিক্যালসের ব্যবস্থাপনা পরিচালক এম মোসাদ্দেক হোসেন।

বিশেষ অতিথি ছিলেন, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সচিব তপন কান্তি ঘোষ, সাবেক যুগ্ন-সচিব ময়েজ উদ্দিন আহমেদ, রাজশাহী রেঞ্জের এডিশনাল ডিআইজি জয়দেব ভদ্র, পাইকগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম খালিদ হোসেন সিদ্দিকী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস, ইউপি চেয়ারম্যান কওছার আলী জোয়ার্দ্দার, কপিলমুনি কলেজের অধ্যক্ষ হাবিবুল্ল্যাহ বাহার, দৈনিক কালের কন্ঠ পত্রিকার স্টাফ রির্পোটার নিখিল চন্দ্র ভদ্র, রেজাউল করিম খোকন, কপিলমুনি মেহেরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রহিমা আক্তার শম্পা ও মামুদকাটী অনির্বাণ লাইব্রেরীর সুযোগ্য সাধারণ সম্পাদক প্রভাত দেবনাখ প্রমুখ।

উক্ত মেডিকেল ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদান করেন, খুলনা মেডিকেল কলেজ ও হাসপাতালের গাইনী বিভাগের প্রাক্তন বিভাগীয় প্রধান প্রফেসর ডা. রওশন আরা বেগম, খুলনা সদর হাসপাতালের স্ত্রীরোগ বিশেষঞ্জ এফসিপিএস গাইনী বিভাগের ডা. মনিকা রানী সাহা, রাঙ্গামাটি মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান চর্ম ও যৌন রোগ বিশেষঞ্জ ডা. নিশিথ রঞ্জন দে, যশোর ডিএমআর ম্যাটাসের অধ্যক্ষ ফ্যামিলি মেডিসিন ও হৃদরোগ বিশেষঞ্জ ডা. এস আজিজুল ইসলাম, ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসাইন্সের সহকারী অধ্যাপক স্নায়ুরোগ ও মেডিসিন বিশেষঞ্জ ডা. প্রভাত কুমার সরকার, ঢাকা ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসাইন্সেস ও হাসপাতালের কনসালটেন্ট শিশু নিউরোলজী ডা. মহুয়া চন্দ্র, ঢাকা ধানমন্ডি ইবনে সিনা মেডিকেল ইমেজিং সেন্টারের কনসালটেন্ট ইউরোলজিস্ট, জেনারেল এন্ড ল্যাপারোস্কপিক সার্জন ডা. মো. আব্দুস সালাম, খুলনা শহীদ শেখ আবু নাসের স্পেশালাইজড হাসপাতালের কনসালটেন্ট মেডিসিন ডা. আব্দুল্লাহ আল মামুন, ডায়বেটিস বিশেষঞ্জ অধ্যাপক ডা. মোহাঃ শেখ শহীদ উল্লাহ, কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিসিন ও শিশু রোগ অভিঞ্জ ডা. স্বপন মজুমদার, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের শিশু বিশেষঞ্জ ডা. মিঠুন দেবনাথ, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন ও নিউরোলজী বিভাগের ডা. বিশ্বজিৎ মন্ডল, কপিলমুনি ভরত চন্দ্র হাসপাতালের মেডিকেল অফিসার (হেলথ) ডা. হালিমা খাতুন ও অবসর প্রাপ্ত মেডিসিন বিশেষঞ্জ এমবিবিএস চিকিৎসক ডা. জিষ্ণুপদ মুখার্জী। উক্ত অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন, সাবেক ব্যাংকার শেখ আব্দুর রশিদ। অনুরুপভাবে রবিবার (২১ ফেব্রুয়ারী) হরিঢালী ইউনিয়নে মাহমুদকাটি অনির্বাণ লাইব্রেরীতে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে চিকৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।