শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০১:৫১ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে কেইউজে’র আলোচনা সভা ও দোয়া মাহফিল

  • আপডেট : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১, ২.১৮ পিএম
আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে কেইউজে’র আলোচনা সভা ও দোয়া মাহফিল

বিজ্ঞপ্তি : মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)’র উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল সাড়ে ১০টায় ইউনিয়নের কার্যালয়ে সভাপতি মো. মুন্সি মাহবুব আলম সোহাগ এর সভাপতিত্বে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
ইউনিয়নের যুগ্ম সম্পাদক নেয়ামুল হোসেন কচি’র পরিচালনায় সভায় আরও বক্তৃতা করেন সাবেক সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশু, মোজাম্মেল হক হাওলাদার, ইউনিয়নের সহ-সভাপতি মোঃ হুমায়ুন কবীর ও মহেন্দ্রনাথ সেন, বিএফইউজে’র নির্বাহী সদস্য এস এম ফরিদ রানা, কেইউজে’র প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক এস এম নূর হাসান জনি, নির্বাহী সদস্য আল মাহমুদ প্রিন্স, সদস্য আসাদুজ্জামান রিয়াজ, সুনীল দাস, শেখ আব্দুল্লাহ, দিলীপ বর্মন, হাসানুর রহমান তানজির।
সভায় আরও উপস্থিত ছিলেন ইউনিয়নের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, নির্বাহী সদস্য আনোয়ারুল ইসলাম কাজল, রাশিদুল আহসান বাবলু, শরিফুল ইসলাম বনি, মিলন হোসেন, এস এম বাহাউদ্দিন, মোঃ নাজমুল হাসান, রিতা রানী দাস, সাংবাদিক শশাঙ্ক স্বর্ণকার, মাহফুজুল হোসেন সুমন, তাহমিনা আক্তার শিপন প্রমুখ।
পরে ১৯৫২ সালের ভাষা আন্দোলনের শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এর আগে দিবসের প্রথম প্রহরে (রাত ১২টা ১ মিনিটে) শহিদ হাদিস পার্কের শহিদ বেদিতে ভাষা শহিদদের স্মরণে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।