সোমবার, ০১ মার্চ ২০২১, ১০:৪৯ অপরাহ্ন
বিশেষ ঘোষণা
সংবাদ শিরোনাম

এমপি সালাম মূর্শেদীর সাথে কেডিএ চেয়ারম্যানের সৌজন্য স্বাক্ষাত

  • আপডেট : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১, ৭.০১ পিএম
এমপি সালাম মূর্শেদীর সাথে কেডিএ চেয়ারম্যানের সৌজন্য স্বাক্ষাত

নিজস্ব প্রতিবেদক : খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদীর সাথে সোমবার সংসদ সদস্যের ঢাকার পান্থপথস্থ এনভয় টাওয়ারে সৌজন্য স্বাক্ষাত করেন খুলনা উন্নয়ন কর্তৃপক্ষ (কেডিএ) চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল মো: মাহবুবুল ইসলাম।

স্বাক্ষাতে কেডিএ চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল মাহবুবুল ইসলাম খুলনার উন্নয়নে গৃহীত পদক্ষেপ সমূহ সংসদ সদস্যকে অবহিত করেন। সংসদ সদস্য মনোযোগ সহকারে কথা শোনেন এবং কেডিএ চেয়ারম্যানকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

এসময় খুলনা সিটি আউটার বাইপাস সড়ক নির্মাণের বিষয়ে বিস্তারিত আলোচনা ও ভৌগলিক কারণে খুলনা-৪ আসনের রূপসা, তেরখাদা এবং দিঘলিয়া উপজেলা তিনটি বিভাগীয় শহর খুলনা থেকে নদী দ্বারা বিছিন্ন হওয়ায়।

খুলনা সিটি কর্পোরেশনের রেলগেটে নগরঘাটা হয়ে দিঘলিয়া উপজেলার পানিগাতি, চন্দনামহল এবং রূপসা উপজেলার শোলপুর যুগিহাটি হয়ে শ্রীফলতলা ইউনিয়নের নন্দনপুর হয়ে খুলনা-ঢাকা মহাসড়কের কুদির বটতলা পর্যন্ত চার লেন বিশিষ্ট সড়ক নির্মাণ।

এছাড়া খুলনা জেলখানা ঘাট এবং সেনের বাজারে ঝুলন্ত ব্রিজ নির্মাণে এবং রূপসা ব্রিজ সংলগ্ন জাবুসায় কে ডি এ আবাসিক এলাকা প্রকল্প গ্রহনসহ খুলনার বিভিন্ন উন্নয়ন প্রকল্প নিয়ে বিস্তারিত আলোচনা হয় কেডিএ চেয়ারম্যানের সাথে।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।