সোমবার, ০১ মার্চ ২০২১, ১০:২৮ অপরাহ্ন
বিশেষ ঘোষণা
সংবাদ শিরোনাম

ডুমুরিয়ায় পূজা উদযাপন পরিষদের সন্মেলন

  • আপডেট : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১, ৮.৩৩ পিএম
ডুমুরিয়ায় পূজা উদযাপন পরিষদের সন্মেলন

ডুমুরিয়া প্রতিনিধি : বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের উদ্যোগে গতকাল সোমবার সন্ধ্যায় ৫টায় ডুমুরিয়া উপজেলার গুটুদিয়া ইউনিয়ন শাখার সম্মেলন- ২০২১ অনুষ্ঠিত হয়েছে।
উপজেলার কুলটি মাধ্যমিক বিদ্যালয়ের সভা কক্ষে গ্রটুদিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে আসা নেতৃবৃন্দের উপস্থিতিতে অনুষ্ঠিত সম্মেলনে সভাপতিত্ব করেন সাবেক সভাপতি অধ্যক্ষ নীহার কান্তি ফৌজদার। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যদেন ডুমুরিয়া উপজেলা পূজা উদযাপন পরিষদের আহবায়ক নির্মল চন্দ্র বৈরাগী। মান্যবর অতিথি শোভা রানী হালদার ও সদস্য সচিব গোবিন্দ ঘোষ। সম্মেলনে আরও বক্তব্যদেন সাবেক উপজেলা সভাপতি গৌর চন্দ্র ঢালী, রঞ্জন জোয়াদ্দার, মনোরঞ্জন দাস, শিশির ফৌজদার, সঞ্জয় দেবনাথ, বিশ্বনাথ দে, বিকাশ মন্ডল, বিভুতি বিশ্বাস, তপন কুমার সাহা, প্রণব সরদার, তুষার মল্লিক, সঞ্জয় মল্লিক, লক্ষণ বিশ্বাস, নিমাই চন্দ্র গাইন, প্রধান শিক্ষক চন্ডিদাস মন্ডল, শিক্ষক মোহিত কুমার মন্ডল ও সাংবাদিক সুব্রত ফৌজদার।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

One response to “ডুমুরিয়ায় পূজা উদযাপন পরিষদের সন্মেলন”

  1. cheap wigs says:

    The hair is soft and beautiful, I like it very much and I am very satisfied with it.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।