সোমবার, ০১ মার্চ ২০২১, ০৯:৩৪ অপরাহ্ন
বিশেষ ঘোষণা
সংবাদ শিরোনাম
সোনালী ব্যাংককে সামনে এগিয়ে নিতে হবে-নারায়ণ চন্দ্র চন্দ খুলনায় ‘আমাদের কন্ঠ’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত খুলনা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে কেডিএ চেয়ারম্যানের মতবিনিময় কেএমপি, খুলনায় “পুলিশ মেমোরিয়াল ডে-২০২১” উদযাপন সোনালী ব্যাংক কাজদিয়া শাখার মাসব্যাপী গ্রাহক সেবা কার্যক্রমের উদ্বোধন “জাটকা নিধন প্রতিরোধ অভিযান-২০২১” পরিচালনায় তৎপর কোস্ট গার্ড চাটমোহর পল্লীতে অগ্নিকান্ডে একটি পরিবার সর্বশান্ত কপিলমুনিতে বিকাশের দুই প্রতারক আটক কেশবপুর পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী রফিকুল ইসলামের বিজয় সুন্দরবনের বন্য প্রানী কচ্ছপ প্রজনন কেন্দ্রে আসবে নতুন অতিথি

বিভাগীয় সমাবেশ উপলক্ষে রাজপাড়া থানা বিএনপি’র প্রস্তুতিমূলক সভা

  • আপডেট : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১, ৭.১২ পিএম
বিভাগীয় সমাবেশ উপলক্ষে রাজপাড়া থানা বিএনপি’র প্রস্তুতিমূলক সভা

বিজ্ঞপ্তি : সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবীতে আগামী ১ মার্চ রাজশাহী বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হবে। এই সমাবেশ সফল করতে আজ সোমবার রাজপাড়া থানা বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজনে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। রাজপাড়া থানা বিএনপি কার্যালয়ে সভায় সভাপতিত্ব করেন রাজপাড়া থানা বিএনপি’র সভাপতি শওকত আলী। প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু।
বিশেষ অতিথি ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও রাসিক সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন। সভা পরিচালনা করেন রাজপাড়া থানা বিএনপি’র সাধারণ সম্পাদক আলী হোসেন ও সাংগঠনিক সম্পাদক মুরাদ পারভেজ পিন্টু।
উপস্থিত ছিলেন মহানগর বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানা, ৩নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি ওয়াজির উজির, ৭নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি বজলুর রহমান কচি, সাধারণ সম্পাদক আতাউর রহমান, ৬নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিন্টু, ৪নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক রফিক উদ্দিন টুটুল, মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, সহ-সভাপতি সেন্টু, রাজপাড়া থানা যুবদলের সাবেক সভাপতি শাহানুর ইসলাম মিঠু, বতর্মান কমিটির সিনিয়র যুগ্ম আহবায়ক নাজির হাসান, হাফিজুর রহমান আপেল ও হাশেম আলী।
আরো উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর মহিলা দলের যুগ্ম আহবায়ক এ্যাডভোকেট রওশন আরা পপি, অধ্যক্ষ সখিনা খাতুন, জান্নাতুল ফেরদৌস ও নাসিরা খানম, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, সভাপতি আসাদুজ্জামান জনি, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকি, রাজপাড়া থানা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আবু আহম্মেদ লাল্টু, বর্তমান আহ্বায়ক আহ্বায়ক রায়হানুল ইসলাম রাতুল, যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান কোকোসহ রাজপাড়া থানা বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতাকর্মী।

প্রধান অতিথির বক্তব্যে মিনু তাঁর দিক নিদের্শামূলক বক্তব্যে বলেন, আগামী ১লা মার্চ সমাবেশ থেকেই এই ফ্যাসিস্ট সরকারের পতনের রুপরেখা তৈরী করা হবে। সমাবেশকে সফল ও জনসমুদ্রে পরিণত করতে প্রতিটি থানা থেকে সহশ্রাধিক নেতকর্মী ও সমর্থকদের সমাবেশ স্থলে উপস্থিত হতে হবে। রাস্তায় কোন ব্যারিকেট সৃষ্টি হলে তা অতিক্রম করে সমাবেশে যেতে হবে। আর কোন প্রকার রক্তচক্ষু রাঙ্গাণী কারো দেখা হবেনা বা বরদাস্ত করা হবে না বলে বক্তব্যে উল্লেখ করেন তিনি। সেইসাথে অবশিষ্ট দিনসগুলো প্রতিটি ওয়ার্ডে এই বিষয়ে আলোচনা করার জন্য নেতৃদের পরামর্শ দেন মিনু।
উপস্থিত থানা ও ওয়ার্ড এর নেতৃবৃন্দ বলেন, সমাবেশ সফল করতে তারা সর্বাত্বক চেষ্টা করে যাবেন। সেইসাথে নেতৃবৃন্দের নির্দেশনা অনুযায়ী জনগণকে নিয়ে সমাবেশ স্থলে উপস্থিত হবেন বলে জানান তারা।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।