রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৮:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

দারিদ্র বিমোচনের ক্ষেত্রে দেশের অভূতপূর্ব অগ্রগতি হয়েছে-কেসিসি মেয়র

  • আপডেট : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১, ৭.৩৮ পিএম
দারিদ্র বিমোচনের ক্ষেত্রে দেশের অভূতপূর্ব অগ্রগতি হয়েছে-কেসিসি মেয়র

বিজ্ঞপ্তি : খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, দারিদ্র বিমোচনের ক্ষেত্রে দেশের অভূতপূর্ব অগ্রগতি হয়েছে। এটা সম্ভব হয়েছে বর্তমান সরকার কর্তৃক দারিদ্রবান্ধব বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করায়।

বর্তমান সরকারকে দরিদ্রবান্ধব সরকার এবং বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দরিদ্রদের প্রতি অত্যন্ত আন্তরিক হিসেবে উল্লেখ করে তিনি বলেন, সরকারের আশ্রয়ন প্রকল্পসহ প্রতিবন্ধী, বয়স্ক ও বিধবাদের ভাতা প্রদান কার্যক্রম দারিদ্র বিমোচনে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। দারিদ্র বিমোচনের এ ধারা অব্যাহত থাকলে দু’হাজার একচল্লিশ সালের মধ্যে বাংলাদেশ উন্নত বিশ্বের দেশ হিসেবে মর্যাদার আসনে অধিষ্ঠিত হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

সিটি মেয়র আজ মঙ্গলবার সকালে নগরীর ২৯ নং ওয়ার্ড কমিউনিটি সেন্টারে বয়স্ক ও প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে ভাতা কার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। সমাজসেবা অধিদপ্তর-খুলনার সহযোগিতায় ওয়ার্ড কাউন্সিলর এ অনুষ্ঠানের আয়োজন করেন। অনুষ্ঠানে সিটি মেয়র ৫৮ জন প্রবীণ এবং ৩০ জন প্রতিবন্ধীর মাঝে ভাতার কার্ড বিতরণ করেন।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ফকির মোঃ সাইফুল ইসলাম-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা।

অন্যান্যের মধ্যে কেসিসি’র সংরক্ষিত আসন-১০ এর নবনির্বাচিত কাউন্সিলর রেক্সনা কালাম লিলি, সমাজসেবা কর্মকর্তা সালমা ইয়াসমিন, আওয়ামী লীগ নেতা মোঃ রফিকুর রহমান রিপন, মোঃ আব্দুল হাই পলাশ, এ কে এম শাহজাহান, আলমগীর মল্লিক, ইলিয়াস হোসেন লাবু, মুস্তাইন বিন ইদ্রিস চ লসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।