রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৭:৪৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

রামপালে হুড়কা ইউনিয়ন আওয়ামীলীগের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে

  • আপডেট : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১, ১০.২৩ পিএম
রামপালে হুড়কা ইউনিয়ন আওয়ামীলীগের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে

রামপাল (বাগেরহাট) প্রতিনিধি : রামপালে হুড়কা ইউনিয়ন আওয়ামী লীগ ও অংগ সংগঠনের উদ্যোগে এক কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকাল সাড়ে ৪ টায় হুড়কার গোনা ব্রীজ বাজারে হুড়কা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান তপন কুমার গোলদারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক।

বিচিত্র বীর্য পাড়ের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শেখ আ. ওহাব, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান মোল্লা আ. রউফ, সাংগঠনিক সম্পাদক মো. হামীম নূরী, হাওলাদার হাফিজুর রহমান, বিধান চন্দ্র মন্ডল, পংকজ হালদার, বুড়ির ডঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্যামল দেওয়ান, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নূরুল হক লিপন, মহিলা ভাইস চেয়ারম্যান হোসনেয়ারা মিলি, শরীফুল ইসলাম, সেচ্ছাসেবকলীগ সভাপতি সরদার বোরহান উদ্দিন, ছাত্রলীগ সভাপতি মো. হাফিজুর রহমান, সাধারণ সম্পাদক শেখ সাদী প্রমুখ। সভায় প্রধান অতিথি আ. খালেক বলেন, সরকারের উন্নয়ন ও সফলতার বার্তা সবার কাছে পৌঁছে দিতে হবে। তৃণমূল পর্যায়ে সংগঠনকে শক্তিশালী করতে সকলকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে। সরকারের নির্দেশনা বাস্তবায়নে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

One response to “রামপালে হুড়কা ইউনিয়ন আওয়ামীলীগের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে”

  1. cheap wigs says:

    It’s ok, but it’s not easy to get it up, a bit expensive

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।