রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৯:১২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

ডুমুরিয়ায় জমির বিরোধ নিরসনে বৈঠক-এমপি

  • আপডেট : বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১, ১০.৩০ পিএম
ডুমুরিয়ায় জমির বিরোধ নিরসনে বৈঠক-এমপি

আশরাফুল আলম, ডুমুরিয়া : উপজেলার গুটুদিয়া ইউনিয়নের খড়িয়া সার্বজনীন দূর্গা মন্দিরের জমি-জমা নিয়ে বিরোধ নিরসনের লক্ষে বুধবার বিকালে খড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বৈঠক করেন, খুলনা- ৫ আসনের জনদরদী সংসদ সদস্য নারায়ণ চন্দ্র চন্দ।

খড়িয়া মন্দিরের জমি নিয়ে বিরোধের বিষয়টি বৈঠকে উপস্থিত সকলের কাছ থেকে শোনেন। এবং জমি-জমার কাগজ-পত্র ও ম্যাপ দেখে নিজেই পর্যালোচনা করেন। এরপর উভয় পক্ষকে ছাড় দিয়ে মন্দির তৈরী করার পরামর্শ দেন। এবং মিলেমিশে পূজা-অর্চণা করার আহবান জানান।

ওই সময় আরও উপস্থিত ছিলেন, ডুমুরিয়া প্রেস ক্লাবের সভাপতি আবদুল্লাহ, ডুমুরিয়া উপজেলা চেয়ারম্যান গাজী এজাজ আহমেদ, গুটুদিয়া ইউপি চেয়ারম্যান আবুল হাসান গাজী, ইউনিয়ন আওয়ামী লীগ আহবায়ক কাজী নুরুল ইসলাম, উপজেলা পূজা উদযাপন পরিষদের সদস্য সচিব গোবিন্দ ঘোষ, গুটুদিয়া ইউনিয়নের সভাপতি শিশির ফৌজদার ও সম্পাদক সঞ্জয় দেবনাথ, উপজেলা ছাত্র লীগের সভাপতি খান আবুল বাশার, এলাকার সাবেক মেম্বর বুদ্ধিশ্বর মন্ডল, জগদীশ মন্ডল, দিলীপ মন্ডল, গনেশ চন্দ্র মন্ডল, সুব্রত মন্ডল প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।