রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৭:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

পড়ালেখার জন্য খুবি’র মেধাবী ছাত্রীকে শ্রম পরিচালকের চেক প্রদান

  • আপডেট : বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১, ৮.৫২ পিএম
পড়ালেখার জন্য খুবি’র মেধাবী ছাত্রীকে শ্রম পরিচালকের চেক প্রদান

বিজ্ঞপ্তি : পড়ালেখার খরচের জন্য খুলনা বিশ^বিদ্যালয়ের মেধাবী ছাত্রী মানসুরা রহমান রোজকে ৩০ হাজার টাকার চেক প্রদান করলেন শ্রম অধিদপ্তরের পরিচালক মো. মিজানুর রহমান। আজ বুধবার দুপুরে বয়রাস্থ শ্রম অধিদপ্তরের পরিচালকের কার্যালয়ে এ চেক প্রদান করা হয়।

জানা যায়, মানসুরা রহমান রোজ একজন মেধাবী ছাত্রী। তার পড়ালেখা করার অদম্য আগ্রহ। তাই সে অনেক কষ্ট করে খুলনা বিশ^বিদ্যালয়ে বিবিএ’র চতুর্থ বর্ষ পর্যন্ত এসেছে। কিন্তু অর্থাভাবে সে পড়ালেখা করতে হিমশীম খাচ্ছে। বাবা একজন শ্রমিক। তিনি মেয়ের পড়ালেখা চালানোর খরচ যোগাতে পারছে না। তাই তো একদিন কথায় কথায় পরিচয় হলো যুগ্ম শ্রম অধিদপ্তরের পরিচালক মো. মিজানুর রহমানের সাথে।

তিনি মেয়েটির কথা শুনে তার অফিসে আসতে বললেন। অফিসে আসা মাত্রই মানসুরা রহমান রোজ-এর হাতে একটি ফরম দিয়ে বললেন যে, এটা তুমি পূরণ করে দাও, দেখি আমি তোমার জন্য কি করতে পারি। যে কথা সেই কাজ। ফরমটি পূরণ করে সাথে সাথে পরিচালক মিজানুর রহমান সুপারিশ করে শ্রম মন্ত্রণালয়ে পাঠিয়ে দিলেন। শ্রম মন্ত্রণালয় হতে মেধাবী ছাত্রী মানসুরা রহমান রোজের নামে ৩০ হাজার টাকা অনুমোদন দিয়েছেন।

ওই টাকার একটি চেক পাঠিয়ে দিয়েছেন মন্ত্রণালয়। বয়রা শ্রম অধিদপ্তরের অফিস থেকে খুলনা বিশ^বিদ্যালয়ের মেধাবী ছাত্রী মানসুরা রহমান রোজকে চেকটি প্রদান করেন পরিচালক মিজানুর রহমান। চেকটি প্রদানের জন্য খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, খুলনা মহানগর আওয়ামী লীগ দপ্তর সম্পাদক ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ মুন্সি মাহবুব আলম সোহাগ, মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রনজিত কুমার ঘোষ কে থাকতে আমন্ত্রণ করেন।

এ সময়ে সকলের উপস্থিতিতে তিনি খুলনা বিশ^বিদ্যালয়ের বিবিএর মেধাবী ছাত্রী মানসুরা রহমান রোজের হাতে চেকটি প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।