রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৭:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

রূপসায় বিএনপির পক্ষ থেকে অসহায়-দুঃস্থদের মাঝে আর্থিক সহায়তা প্রদান

  • আপডেট : বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১, ৯.১৩ পিএম
রূপসায় বিএনপির পক্ষ থেকে অসহায়-দুঃস্থদের মাঝে আর্থিক সহায়তা প্রদান

রূপসা প্রতিনিধি : শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৫ তম জন্মদিন উপলক্ষ্যে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে খুলনা জেলা বিএনপির সভাপতি এ্যাড. শফিকুল আলম মনার ব্যবস্থাপনায় সাবেক ছাত্রনেতা ওয়াকিদুজ্জামান ডাবলুর সহযোগিতায় রূপসা সদর ইউনিয়নের ছাত্রদলের উদ্যোগে উত্তর খাজাডাঙ্গা গ্রামের প্রতিবন্ধী ও অসহায় মানুষের মাঝে আর্থিক সহায়তা বিতরণ অনুষ্ঠান গত ২৪ ফেব্রুয়ারী সকাল ১০ টায় উত্তর খাজাডাঙ্গা গ্রামে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সহায়তা প্রদান করেন খুলনা জেলা বিএনপির যুগ্ম সা: সম্পাদক জিএম কামরুজ্জামান টুকু। এ সময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা সৈয়দ নিয়ামত আলী, জিএম আসাদুজ্জামান, কামরুজ্জামান জুয়েল, ইসরাইল বাবু, হিরোক গোলদার, জিএম জাহিদুজ্জামান, আবুল কাশেম, ইমরান শেখ, নাসিম শেখ, মিরাজুল ইসলাম মিরন, হেলাল শেখ, রমজান গোলদার, আলাল শেখ, মাহাবুব রহমান, জাহিদ শেখ, আবুল হোসেন, জিএম রফিকুল ইসলাম, জাকারিয়া, ওহিদুল ইসলাম প্রমুখ।

এ সময় প্রতিবন্ধী জিহাদুল ইসলামকে নগদ অর্থ, অসহায় ও দু:স্থ আলী আকবর শেখ কে নগদ অর্থ এবং অসহায় শিশু সাইমুনা রহমান মাইশাকে বস্ত্র বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।