রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৮:৩৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

বটিয়াঘাটা উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতিরি ৩৫তম বার্ষিক সভা অনুষ্ঠিত

  • আপডেট : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১, ৮.২০ পিএম

বটিয়াঘাটা প্রতিনিধি : বটিয়াঘাটা উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতিরি ৩৫ তম বার্ষিক সভা বৃহস্পতিবার স্থানীয় বিআরডিবি ভাবনে সকাল ১১টায় অনুষ্ঠিত হয়।

কেন্দ্রী সমবায় সমিতির সভাপতি সাংবাদিক এস. এম ফরিদ রানার সভাপত্তিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আশরাফুল আলম খাঁন।

বিশেষ অতিথি ছিলেন নবাগত সহকারী কমিশনার ভূমি ও ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা আব্দুল হাই সিদ্দিকি, আরও বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান নিতাই গাইন ও মহিলা ভাইস চেয়ারম্যান চঞ্চলা মন্ডল। স্বাগত বক্তব্য রাখেন সমিতির সভাপতি এস, এম ফরিদ রানা।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক সভাপতি প্ররিব ঘোষ ও ডাঃ আহম্মদ আলী, পরিচালক সুনিল বৈরাগী, সমিতির সহ সভাপতি মিসেস বিউটি পাল, স্বপন ফৌজদার, বটিয়াঘাটা প্রেস ক্লাব সভাপতি অধ্যাপক এনায়েত আলী বিশ^াস প্রমুখ। বার্ষিক সভায় ৮৯টি সমিতির সভাপতি-ম্যানেজার বৃন্দ উপস্থিত ছিলেন। সভা শেষে গাওঘরা পূর্ব কৃষক সমিতিকে শ্রেষ্ট সমিতি, জয়খালী উত্তরপাড়া কৃষক সমিতিকে ২য় এবং শ্রেষ্ট ম্যানেজার এর পুরস্কার তুলে দেওয়া হয় ধীমান মন্ডল ও জগৎ আলী মোড়লকে।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।