রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৮:১২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

রামপালে বিএনপি নেতার মৎস্য ঘের দখলের চেষ্টা 

  • আপডেট : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১, ৭.২৯ পিএম

রামপাল (বাগেরহাট) প্রতি‌নি‌ধি : রামপালে বাগেরহাট জেলা কৃষকদলের যুগ্ম আহবায়ক মো. মোস্তফা কামালের মৎস্য ঘের দখল চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় প্রতিপক্ষ থানায় অভিযোগ করে হয়রানির চেষ্টা করে আসছেন বলে ভুক্তভোগী অভিযোগ করেন। জানা গেছে, উপজেলার ৯৪ নং কামরাঙ্গা মৌজার সিএস ৫৫১ ও এসএ ৪৪০ নং দাগের ০.৪০ একর জমি তার আপন মেঝ ভাই আ. রাজ্জাকের কাছ থেকে হারি দিয়ে ঘের করে আসছেন। ও-ই জমিতে বিজ্ঞ আদালতের নিষেধাজ্ঞা বলবত থাকার পরও ওই জমি স্থানীয় আ. হান্নান হারি দিয়েছেন বলে দাবী করে কয়েকদিন পূর্বে নেট দিয়ে ঘিরে রাখেন। ভুক্তভোগী কামাল জানান, তার ওই মৎস্য ঘেরটি জনৈক হেমায়েতকে লিজ দিয়েছেন। হান্নানের পুত্র দুই রাত মাছ ধরে নিয়ে গেছে। তবে তিনি বলেন, হান্নানের রাখা ৮ কাঠা জমি আমার ঘেরে আছে এবং তার ঘেরেও আমার ১২ কাঠা জমি আছে। তিনি কোন প্রতিকার পাচ্ছেন না বলে দাবী করেন। এ ব্যাপারে অভিযুক্ত আ. হান্নানের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি রাজ্জাক সাহেব কে হারি  দিয়ে ঘের নিয়েছি। কামাল সাহেবের জমি আমার ঘেরে থাকলেও তিনি আমাকে লিজ দেননি এবং ঘেরের মাছ ধরার কথা তিনি অস্বীকার করেন।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

One response to “রামপালে বিএনপি নেতার মৎস্য ঘের দখলের চেষ্টা ”

  1. oxvow says:

    The watch is good. like very much. The customer service cici service is very good. The hole of the watch strap is a bit embarrassing to my wrist. The larger hole is loose and the smaller one is tight. I hope it can be optimized.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।